নিজেদের অপকর্ম ঢাকতে বিচার বিভাগকে নিয়ন্ত্রণে নিচ্ছে সরকার: খালেদা

0 ১৭

20140826081255_KHALEDA-11PM-UPনিজেদের অপকর্ম ঢাকতেই সরকার পুরোপুরিভাবে বিচার বিভাগ নিয়ন্ত্রণে আনতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। সোমবার রাতে বিএনপির গুলশান কার্যালয়ে রংপুর বিভাগীয় বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, সংসদ থেকে শুরু করে সব জায়গায় আওয়ামী লীগ এখন ভাগ বাটোয়ারার রাজনীতি করছে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অভিযোগ করে বলেছেন, নানা অপকর্ম করেও আওয়ামী লীগ সন্তুষ্ট হয়নি। তাই বিচারকদের অভিশংসনকে তারা সংসদে নিয়ে আসছে। বিচারকরা যাতে তাদের বিরুদ্ধে কথা বলতে না পারে তাই ইমপিচমেন্টকে সংসদে নেয়া হচ্ছে। তারা যে অপকর্মগুলো করেছে ভবিষ্যতে তার যাতে বিচার না হয় তাই তারা অভিশংসনকে সংসদে নিচ্ছে। অভিশংসনকে সংসদ সদস্যদের হাতে তুলে দিচ্ছে।
তিনি আরও বলেন, তাদের অপকর্মের কারণেই আজ দেশের এ অবস্থা। তারা ভোটের মাধ্যমে ক্ষমতায় আসেনি। তারা এসেছে ভাগ ভাটোয়ারার মধ্য দিয়ে। আমাদেরও বলেছে নির্বাচনে আসতে। আমরা আসিনি। কারণ বিএনপি ভাগ বাটোয়ারায় বিশ্বাস করেনা। আমরা আসিনি বলে তারা ভাগ বাটোয়ারার মাধ্যমে নিজেদের ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করে নিয়েছে। ১৫১ জন হলেইতো সংখ্যাগরিষ্ট হয়। তারা আরো বেশি নিয়ে নিয়েছে। কারণ তারা লোভী। জনগণ তা জানে।

খালেদা জিয়া বলেন, এ দেশে দুই রকমের আইন রয়েছে। আওয়ামী লীগের জন্য এক ধরনের আর বিরোধী দল ও সাধারণ মানুষের জন্য আরেক ধরনের আইন। টাকার বিনিময়ে তারা মানুষ খুন করছে।
এসময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু উপস্থিত ছিলেন।

Comments
Loading...