নিজের বিবৃতিতে অনড় কাজী জাফর

0 ১৫

VFঢাকাঃ হুসেইন মুহম্মদ এরশাদকে বিশ্বাসঘাতক হিসেবে অভিহিত করে দেয়া বিবৃতিতে অনড় রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ। তিনি বিবৃতি প্রত্যাহার করেছেন বলে একটি সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ নাকচ করে দিয়েছেন কাজী জাফরের ব্যক্তিগত সহকারি গোলাম মোস্তফা। মানবজমিন।

তিনি বলেন, কাজী জাফর আহমেদ তার নিজ স্বাক্ষরিত বিবৃতিতে অনড় রয়েছেন। একটি মহল বিভ্রান্তি তৈরির জন্য নানা ধরনের বক্তব্য দিচ্ছেন। কাজী জাফর কিছুটা সুস্থ হলে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন। হাসপাতালে কাজী জাফরের সঙ্গে সাড়ে ৩টার দিকে কথা বলে আরেকটি সূত্রও জানিয়েছে, কাজী জাফর আহমেদ তার বিবৃতিতে অনড় রয়েছেন।

এইচ এম এরশাদের সর্বশেষ রাজনৈতিক অবস্থানের সমালোচনা করে শনিবার একটি বিবৃতি দেন প্রবীণ রাজনীতিবিদ কাজী জাফর আহমেদ। ওই বিবৃতির পর জাতীয় পার্টির ভেতরে-বাইরে তোলপাড় সৃষ্টি হয়। তাকে দল থেকে বহিস্কার করা হতে পারে বলেও প্রচারণা চালায় একটি মহল। কিন্তু রোববার সংবাদ সম্মেলনে এরশাদ কাজী জাফরের বক্তব্যকে অভিমান প্রসূত বলে উল্লেখ করে তার বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা নেয়ার সম্ভাবনা নাকচ করে দেন।

Comments
Loading...