নৌকা তীরে ভেড়াতে সুযোগ করে দিয়েছে পুলিশ

0 ১৯
image_80899_0ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা তীরে ভেড়াতে পুলিশ বাহিনী সুযোগ করে দিয়েছে বলে উল্লেখ করেছেন স্বরাষ্ট্র্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
৫ জানুয়ারির নির্বাচনের আওয়ামী লীগের জয়ের কথা উল্লেখ করে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা ঠিকমতো তীরে ভেড়াতে সুযোগ করে দিয়েছে পুলিশ বাহিনী। এজন্য তারা ধৈর্যের পরিচয় দিয়েছেন।’
শনিবার রাতে রাজধানীতে রাজারবাগ পুলিশ লাইন্স টেলিকম মিলনায়তনে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ৩৪তম বার্ষিক সাধারণ সভায় তিনি একথা বলেন।
অ্যাসোসিয়েশনের সভাপতি ঢাকা মেট্রোপলিটন কমিশনার বেনজির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্ঠা ড. মসিউর রহমান ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি আরো বলেন, ‘গত এক বছর আমাদের সরকারের গত মেয়াদে যে রাজনৈতিক সহিংসতা হয়েছে তা পুলিশ বাহিনী নিষ্ঠার সঙ্গে রুখে দিয়েছে। প্রধানমন্ত্রী ৬ মার্চ পুলিশ সপ্তাহে এ বাহিনীতে ব্যয়কে বিনিয়োগ বলে মন্তব্য করেছেন। কারণ এর যৌক্তিক ব্যাখ্যা রয়েছে। পুলিশে বিনিয়োগ হলে দেশ ও জনগণ সুফলভোগী হবে। আজকের অনুষ্ঠানে পুলিশ বাহিনীর যৌক্তিক দাবিগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে প্রধানমন্ত্রী নির্দেশনায়।’
Comments
Loading...