পুলিশ অবরোধকারী সংঘর্ষে আহত ২৩

0

Oborodhসিরাজগঞ্জ প্রতিনিধি 

সিরাজগঞ্জে পুলিশের সাথে অবরোধকারীদের বিচ্ছিন্ন সংঘর্ষে অন্তত ২৩ জন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

১৮ দলীয় জোটের ডাকা টান অবরোধের শেষ দিন বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অবরোধের সর্মথনে স্থানীয় বিএনপি-জমায়াত নেতাকর্মীরা শহরের মিছিল বের করে। একপর্যায়ে তারা এস.এস রোডে ও জেলা মহিলা আওয়ামী লীগ কার্যালয় লক্ষ্য করে ৪/৫টি ককটেল বিস্ফোরণ ঘটায়।পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে অবরোধকারীদের সাথে পুলিশের সংঘর্ষ বাঁধে। পরে পুলিশ শটগানের গুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় আহত হন অন্তত ১৩ জন।

এর আগে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা সদর উপজেলার খোকশাবাড়ী, বনবাড়িয়া, সয়দাবাদ, সমাজকল্যাণ মোড়, জেলা পরিষদ, বহুলী, চণ্ডিদাসগাতী, শিয়ালকোল বাজার, কোনাবাড়ি ও নলকাসহ বিভিন্ন স্থানে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে। এ সময় তারা বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। এতে আহত হন অন্তত ১০জন।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোক্তার হোসেন পরিবর্তনকে জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। নাশকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments
Loading...