প্রেমে ব্যর্থতার পর জীবনে সফল হয়েছেন যে তারকারা!

0 ২২

hgadj-300x187আমোদ ডেস্ক: প্রেমের সম্পর্কে বিচ্ছেদ নিতান্তই কষ্টের। এই ব্যাপারটি যখন সাধারণ মানুষের জন্যই সহ্য করা কষ্টসাধ্য হয়, তখন সেলিব্রেট্রিদের জন্য প্রায় অসম্ভব হয়ে দাঁড়ায়। কেননা পৃথিবী জুড়ে মানুষ তাদের এই বিচ্ছেদ নিয়ে গসিপ করে, সাংবাদিকেরা নানান ধরণের প্রশ্ন করে। অনেকের ক্যারিয়ারটাই শেষ হয়ে যায় প্রেমে ব্যর্থ হবার পর। তবে ব্যতিক্রমও আছে। এমনও অনেক তারকা আছেন যারা প্রেমের সম্পর্কে বিচ্ছেদের পর ভেঙে তো পড়েনই নি উল্টো ধেয়ে গেছেন সফলতার দিকে। আজ আমরা হাজির হলাম তেমনই কিছু বলিউড তারকা নিয়ে যারা প্রেমে বিচ্ছেদের সম্মুখীন হলেও সফলতার দিকে এগিয়ে গেছেন।

দীপিকা পাডুকোন

বলিউডে তার অভিষেক ‘ওম শান্তি ওম’ দিয়ে হলেও এর আগে সাউথ ইন্ডিয়ান সিনেমায় কাজ করেছেন। ‘ওম শান্তি ওম’ হিট, অতঃপর ‘বাচনা অ্যা হাসিনো’ তেমন সফল না হলেও সিনেমার নায়কের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে বনে যান টক অব দ্যা টাউন। তবে রণবীর কাপুরের সাথে বিচ্ছেদের পর যেন সাফল্যের সিঁড়ি বাইতে লাগলেন। ব্রেক আপের পর আরও বেশী জনপ্রিয় হয়ে ওঠেন এই তারকা।

ঐশ্বরিয়া রাই বচ্চন

যদিও এখন তিনি মাতৃত্বকালিন ছুটি কাটিয়ে আবারও রূপালি পর্দায় ফেরা প্রস্তুতি নিচ্ছেন, কিন্তু বিচ্ছেদের পর ক্যারিয়ারে আরও দৃঢ় স্থানে পৌঁছানোর জলজ্যান্ত প্রমাণ এই অভিনেত্রী। বলিউডের সোনালি জুটি বলা হত সালমান-ঐশ্বরিয়াকে। কিন্তু হঠাৎ-ই ভেঙে যায় এদের সম্পর্ক। তবে এমন ঘটনায় ভেঙে না পড়ে ক্যারিয়ারের লাগাম ধরেন টেনে। অতঃপর বলিউড কি হলিউড দুই জায়গাতেই নিজের অবস্থান করে নিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

রণবীর কাপুর

বলিউড ব্রেক-আপ ইতিহাসে রানভির-দীপিকার ব্রেকআপটিকেই ধরা হয় অন্যতম নোংরা ব্রেকআপ। ক্যারিয়ারের শুরুতেই প্রেমে পড়েন একে অপরের। সম্পর্কের গভীরতা রাখতে গিয়ে পড়েন নানান জটিলতায়; অতঃপর ব্রেকআপ। এই তারকাদ্বয়কে ধরা হচ্ছে ভবিষ্যৎ বলিউড সুপারস্টার। তাদের করা শেষ সিনেমা, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ বক্স অফিসে করেছে নতুন রেকর্ড।

কারিনা কাপুর

কারিনা-শাহিদ কাপুরের প্রেম কাহিনীকে অতীত করে ‘বেবো’ এখন ঘর পেতেছেন ‘ছোটে নাওয়াব’ সাইফ আলী খানের সাথে। তাদের কেমিস্ট্রি অনেকের কাছে ঠিক ভাল না ঠেকলেও পার করেছেন তিনটি বছর। যতই তাদের সম্পর্কের টানাপোড়নের কথা মিডিয়ায় আসতে শুরু করে, ততই কারিনা জনপ্রিয় হতে শুরু করে। এবং শহীদ কাপুরের সাথে ব্রেক আপ হওয়ার পরে সাবেক প্রেমিকের সাথে অভিনয় করা যাব উই মেট সুপার হিট হয়। কারিনা-শাহিদ কাপুরের ক্যারিয়েরের অন্যতম সেরা ‘জাব উই মেট’ বাঁধ সাধতে পারতো কারিনা-সাইফের সংসারে। তবে বেবো ডিপ্রেশনে ভোগার পাত্রিই নন। ‘জাব উই মেট’ ছিল তার ক্যারিয়ারে সাফল্যের প্রথম সোপান, এরপর ‘হেরোইন’ এর মত সাফল্য তো আছেই তার ঝুলিতে।

জন আব্রাহাম

অনেকেরই মতে মডেলরা নাকি অভিনয় করতে পারে না, যা ভুল প্রমান করেছেন বলিউডের হার্ড থ্রব অভিনেতা জন আব্রাহাম। বিপাশা বাসুর সাথে ব্রেকআপ-এর পর থেকেই জনের ভাগ্যটা বক্স অফিসে ঠিক ব্যাটে-বলে খেলতে থাকে। একটার পর একটা ব্লকবাস্টার উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান বজায় তো রেখেছেনই বরং শক্তিমান অভিনেতাদের কাতারে দাঁড়িয়ে গেছেন সহজেই। এদিকে অভিনয় ছাড়াও কামাচ্ছেন তিনি। ‘ভিকি ডোনার’ আর ‘মাদ্রাজ ক্যাফে’ এর মত সফল সিনেমা নিয়ে প্রযোজনায় নেমেছেন এই অভিনেতা।

Comments
Loading...