প্রেম করছেন বলিউডের তারকাদের ছেলেমেয়েরা!

0

image_37573_0শাহরুখের ছেলের চুমু খাওয়ার ছবি ট্যুইটারে আপলোড হতেই আট থেকে আশির নজরে জনপ্রিয় শাহরুখপুত্র আরিয়ান। সঙ্গে জনপ্রিয় তাঁর দুই গার্লফ্রেন্ডও। বাবা শাহরুখের মতই ফিমেল ফ্যানের সংখ্যা দিন দিন বাড়িয়ে চলছে ১৬ বছরের আরিয়ান। শাহরুখকন্যা সুহানা অবশ্য একেবারেই ভাইয়ের বিপরীত। প্রেম থেকে দূরে থেকে আপাতত সুহানা ব্যস্ত আছেন স্কুলের বন্ধুদের নিয়েই। তবে শুধু শাহরুখ পুত্র-কন্যা নয়, বলিউড টাউন সেলিব্রিটিদের পুত্র-কন্যারা সবাই মজেছেন প্রেমে। কেউ প্রকাশ্যে, কেউ গোপনে গোপনে। কেউ আবার মন দিয়েছেন ক্যারিয়ারে।

কিছুদিন আগেই আলোচনায় আসে সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা দত্ত, চুটিয়ে প্রেম করছেন মার্কিনি এক ব্যবসায়ীর সঙ্গে। এমনকি প্রেমিককে সঙ্গে নিয়ে প্রকাশ্যেও এসেছিলেন সঞ্জয়ের সামনে। তবে আপাতত, ত্রিশলা সেই প্রেমিকের সঙ্গেই যুক্ত আছেন কিনা তা নিয়ে নতুন কোনও আপডেট নেই। ত্রিশলা নিজের পড়াশোনা শেষ করে মুম্বাই আসতে আগ্রহী। বলিউডি সিনেমাতেও অভিনয়ের হাতেখড়ি দেওয়ার জন্য নিজেকে প্রস্তুতও করছেন তিনি।

অন্যদিকে আমির খানের মেয়ে ইরা নিজেকে দূরে রাখতে চান সিনেমা, ফিল্ম পার্টি ও সংবাদমাধ্যম থেকে। ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনায় ব্যস্ত ইরা, আপাতত মন দিতে চান তাঁর ক্যারিয়ারে। অভিনয়ে আসার ব্যাপারেও খুব একটা রাজি নন ইরা। তবে আমিরপুত্র জুনেইদ কিন্তু ইরার থেকে একদম আলাদা। বাবা আমির খানের সঙ্গে সিনেমার কাজে সাহায্য করতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি আমিরের ‘সত্যমেব জয়ত’ তে আমিরকে অ্যাসিস্ট করেছেন জুনেইদ। আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গেও কাজ করেছেন আমিরপুত্র জুনেইদ। তবে প্রেমের ব্যাপারে বেশ গোপনীয়তা বজায় রেখেছেন জুনেইদ-ইরা দুজনই।

লিস্টে রয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবীও। শোনা গেছে জাহ্নবী সিনেমায় অভিনয় করতে চলেছেন। তবে সেই খবরে আপাতত জল ঢেলে শ্রীদেবীর কন্যা ভালোই আছেন মায়ের মেয়ে হয়ে। অর্থনীতির ছাত্রী জাহ্নবী আপাতত মন দিতে চান তাঁর উচ্চশিক্ষাতেই। জ্যাকিশ্রফের মেয়ে কৃষ্ণার মনে মনে ইচ্ছে বলিউডে আসার। তবে বাবা জ্যাকি এখনই চান না মেয়ে সিনেমায় আসুক। শোনা গিয়েছে মুম্বাইনিবাসী এক ব্যবসায়ীর সঙ্গে চুপি চুপি প্রেম করছেন কৃষ্ণা। অন্যদিকে জ্যাকিপুত্র টাইগার শ্রফ, একেবারে তৈরি সিনেমা করার জন্য। প্রেম সর্ম্পকে টাইগার অবশ্য এখনও কিছু জানাতে চান না। ফিমেল ফ্যানদের দয়ায় দিব্যি আছেন টাইগার।

গোবিন্দার মেয়ে নর্মদা প্রথম থেকেই ঠিক করে নিয়েছিলেন সিনেমায় অভিনয় করতে আসবেন। আর সেই মতো নিজেকে তৈরিও করছেন তিনি। সুন্দরী নর্মদা কলেজে পড়ার সময় দুই-একটা প্রেম করলেও সবটাই ক্ষণস্থায়ী। প্রযোজক পহলাজ নিহালিনির হাত ধরেই বলিউডে পা দিতে চলেছেন গোবিন্দাকন্যা নর্মদা।

Comments
Loading...