প্রেসক্লাবের সামনে থেকে শিবির সন্দেহে আটক ১৫

0

Shibir-Policeঢাকা: জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শিবির সন্দেহে ১৫ জনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে একটি অনুষ্ঠানে যোগ দিতে আসার পর প্রেসক্লাবের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে পুলিশ তাদের পরিচয় প্রকাশ করেনি।  শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার জানান, রমনা ডিভিশনের উপ-পুলিশ কমিশনার মারুফ হোসেন সর্দারের নির্দেশনায় প্রেসক্লাবের সামনে অভিযান চালায় পুলিশ। এ সময় জামায়াত–শিবির কর্মী সন্দেহে ১৫ জনকে আটক করা হয়। আটকৃতদের শাহবাগ থানা পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। তিনি কারো নাম পরিচয় প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন। শিবির সংশ্লিষ্টতা পাওয়া গেলে নাম প্রকাশ করা হবে বলে জানান এসআই আনোয়ার। পুলিশের রমনা ডিভিশনের উপ-কমিশনার মারুফ হোসেন সর্দার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রেসক্লাবের সামনে থেকে শিবির সন্দেহে ১৫ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা শিবিরকর্মী কি না প্রশ্ন করা হলে তিনি বলেন, এ বিষয়ে নিশ্চিত হতে যাচাই বাছাই চলছে। শিবিরের সঙ্গে সংশ্লিষ্টতা না থাকলে ছেড়ে দেয়া হবে। তবে এদের মধ্যে কেউ শিবির কর্মী হলে জড়ো হওয়ার কারণ সম্পর্কে জানার চেষ্টা করা হবে।

আটককৃতরা জানান, প্রেসক্লাবে একটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য তারা এসেছিল। এ সময় পুলিশ কোন কারণ ছাড়াই তাদের আটক করে।

Comments
Loading...