ফেসবুক থেকে একেবারে বিদায় নিলেন নিশিতা

0 ১৬

nishita-boruaজনপ্রিয় সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুক থেকে দূরে সরে গেলেন ক্লোজআপ ওয়ান তারকা নিশিতা বড়ুয়া। আর কখনোই তিনি ফেসবুক ব্যবহার করবেন না, এমন ঘোষণা দিয়েই নিজের অ্যাকাউন্টটি ডিএক্টিভেট করেন তিনি।

 গতকাল হঠাৎ করেই নিশিতা তার ফেসবুক অ্যাকাউন্টটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেন। শেষ স্ট্যাটাস হিসেবে এতে তিনি লেখেন, “আমি নিশিতা বড়ুয়া। আমার ফেসবুক অ্যাকাউন্টটি সারা জীবনের জন্য বন্ধ করে দিচ্ছি।

এরপর আমার নামে ফেসবুকে কোনো অ্যাকাউন্ট দেখলে, বুঝবেন সেটা ভুয়া আইডি। রোববার রাত ১১টা ৫৮ মিনিটে আমি আমার ফেসবুক অ্যাকাউন্টটি বন্ধ করে দিয়েছি।”

 ফেসবুকে বর্তমানে দেশের তারকাদের উপস্থিতি বাড়ছে। এমন সময়ে ফেসবুক বন্ধ প্রসঙ্গে নিশিতা বলেন, “আমি আসলে ইচ্ছা করেই অ্যাকাউন্টটি বন্ধ করে দিয়েছি। এটি ব্যবহার করে কোনো উপকার পাচ্ছি না। তাছাড়া প্রায় সময়ই দেখি, বিভিন্ন শিল্পীদের নামে ফেসবুকে নানা ধরনের কথা ওঠে। কিংবা অ্যাকাউন্ট হ্যাক করে বাজে স্ট্যাটাস দেয়া হয়। এগুলোকে আমি ভীষণ ভয় পাই। তাছাড়া এ ব্যাপারে ফেসবুক কর্তৃপক্ষদের সঙ্গে যোগাযোগ করাটাও অনেক কঠিন। সে কারণেই মূলত অ্যাকাউন্টটি বন্ধ করে দিলাম।”

 এদিকে, নিশিতা বড়ুয়া বর্তমানে তার দ্বিতীয় একক অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ইতোমধ্যেই অ্যালবামের চারটি গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। এছাড়াও এ অ্যালবামের জন্য ‘মনের ভেতর তাহার বসত/কি যে মায়া আহারে/ আশেপাশে খুঁজি কত/দেখি না রে তাহারে’ গানটির সুর করেছেন শিল্পী নিজেই।

এছাড়াও, এ মাসেই অফিশিয়ালি গ্র্যাজুয়েট হলেন নিশিতা বড়ুয়া। আইইউবি (ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ) থেকে বিবিএ সম্পন্ন করেছেন তিনি।

Comments
Loading...