বরিশাল-৫ উপ-নির্বাচনে ফরম নিলেন হিরনের সহধর্মিণী

0 ১৭

2920140504183955বরিশাল-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে রোববার মনোনয়নপত্র কিনলেন বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরনের সহধর্মিণী জেবুন্নেসা হিরন।

রোববার বিকেলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ এ তথ্য নিশ্চিত করেছেন। এদিন মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোর্শেদা বেগম লিপিও ফরম সংগ্রহ করেছেন।

ড. আবদুস সোবাহান জানান, জেবুন্নেসা হিরনের পক্ষে মনোনয়ন কিনেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুল কবির এবং অ্যাড. মোর্শেদা বেগম লিপি নিজেই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উল্লেখ্য, গত ৯ এপ্রিল বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরন মারা যান। এর পর আসনটি শূন্য ঘোষণা করা হয়।

রোববার সকাল ১১টা থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয়ে মনোনয়ন বিক্রি শুরু হয়। আগামী ৬ তারিখ বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি এবং জমা গ্রহণ চলবে। ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা।

পরবর্তীতে আগামী ৮ মে বৃহস্পতিবার বিকেল ৫টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় মনোনয়নপত্র সংগ্রহকারী প্রার্থীদের সাক্ষাৎকার শেষে প্রার্থী চূড়ান্ত করা হবে।

– See more at: http://www.risingbd.com/detailsnews.php?nssl=0d810f5f274a9ddefc5c3398df6dbb2a#sthash.DWtCzicx.dpuf

Comments
Loading...