বলিউডের মাধুরীর গোপণ যৌন ভিডিও ফাঁস (ভিডিওসহ)

0 ১৩

madhuriমাধুরী দিক্ষিত নাকি ক্যারিয়ার জীবনে কোন নায়ককে চুম্বন পর্যন্ত করেননি। কেবল ১৯৯০ সালে “দিল” সিনেমায় অভিনয় করার সময় একটি চুম্বন করেছিলেন আমির খানকে। এ নিয়েও সেই সময়ে বলিউডে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল।

সেই মাধুরী দিক্ষীতের যৌন ভিডিও ছড়িয়ে পড়ছে এখন ইন্টারনেটে। ভিডিওগুলোর মধ্য একটি হট ভিডিও করা হয়েছিল ডেশিং হিরো জ্যাকি শ্রুপের সঙ্গে। গোটা বলিউডে এ নিয়ে আলোচনা-সমালোচনার বন্যা বয়ে গেলেও মাধুরী বা জ্যাকির দিক থেকে কোন প্রতিক্রিয়া দেখা যাচ্ছে না।

এছাড়া, মাধুরী দীক্ষিতের আরো কয়েকটি অশ্লীল ভিডিও বাজারে ছড়িয়ে পড়েছে। এ ভিডিওগুলো নিয়েও ব্যাপক সমালোচনা চলছে। বলিউড প্রেমিরা দাবী করে বলছেন, এসব ভিডিও ক্লিপ কোন ছবিতেই দেখা যায়নি। তাহলে মাধুরী এগুলো করলেন কেন? এই প্রশ্নের উত্তর তার ফ্যানদের মধ্যে কেবলই ঘুরপাক খাচ্ছে।

বলিউডের চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, জ্যাকির সাথে যৌন ভিডিওটি হয়তো একটি ছবির জন্য তৈরী করা হয়েছিল। ছবিটি যদিও পরে আর মুক্তির মুখ দেখেনি। কিন্তু ভিডিওটি যেভাবে করা হয়েছে তাতে মনে হচ্ছেে এটি কোন এ্যাডাল্ট ছবির জন্য তৈরী করা হয়েছে। তারা বলছেন, মাধুরী ও জ্যাকি যতোটা ঘনিষ্ঠভাবে ভিডিওটি করেছেন, তার সবটুকু হয়তো বাজারে আসেনি। যদি সবটুকু আসতো তাহলে এটাকে এ্যাডাল্ট ভিডিও না বলার কোন উপায়ই ছিল না।

এমনও প্রচার চলছে, মাধুরী ও জ্যাকির রোমাঞ্চ এক সময়ে বলিউডের রসালো আলোচনা ছিল। তাদের সেই রোমাঞ্চের কিছু ছিটে ফোটা ভিডিও ক্লিপ হয়তো বাজারে ঢুকে পড়েছে।

মাধুরীর ভক্তরা আবার রসিকতা করেও বলছেন, আমাদের স্বপ্নের রাণী এতোটা যৌন পাগল ছিল, তা আমাদের আগে জানা ছিল না। এখর বুঝা যাচ্চে তিনি সব কিছুতেই সমান পারদর্শী ছিলেন।

Comments
Loading...