বলিউডের সবচেয়ে দামী ৫ তারকা

0 ১৫

সিক্যুয়েলবলিউডের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে কার আয় বেশি? এমন প্রশ্ন জানার জন্য হয়তো অনেকের মনের ভেতরই ঝড় উঠবে। শাহরুখ ভক্তদের দাবী হতে পারে শাহরুখই সবচেয়ে বেশি আয় করছেন বলিউড থেকে আর অন্য দিকে হৃতিক রোশনের ভক্ত সমাজ বলবে বলিউডের সব টাকা যাচ্ছে হৃতিকের ঘরেই। তবে সত্যিটা কি? বলিউডের সবচেয়ে দামী অভিনেতা/অভিনেত্রী কে? চলুন দেখে নেই-

১. সালমান খান: তেমন অবাক হওয়ার কিছু না হলেও সালমান খান বর্তমানে বলিউডের সবচেয়ে দামী অভিনেতা হওয়ার মুকুট পরে ১ নম্বরে বসে আছেন। প্রতিটি ছবির জন্য সালমান পরিচালকের কাছ থেকে গুনে গুনে ৬০ কোটি রুপি নিয়ে নেন। তবুও দাবাং খানের কদর একটুও কমেনি, এই হাই ভোল্টেজ রেটিং এই তাকে ছবিতে নেওয়ার জন্য লাইন পড়ে যায় পরিচালকদের।

২. আমির খান: মিস্টার পারফেক্টশনিস্ট রয়েছেন তালিকায় দ্বিতীয়। তার ছবি প্রতি চার্জ ৪৫ কোটি রুপি। হতেই হবে, তিনি যে মি. পারফেক্টশনিস্ট।

৩. অক্ষয় কুমার: কি? প্রথম তিন জনের মধ্যে শাহরুখ খান নেই? সত্যি? চোখ কপালে উঠলেও এটা সত্যি যে অক্ষয় তার প্রতি ছবিতে ৪০ কোটি রুপি চার্জ করে চলে এসেছেন সেরা ৩ এর মধ্যে। সুপার ফাইটার অক্ষয় কুমার বলে কথা।

৪. শাহরুখ খান: শাহরুখ খানের দাম সেরা ৩ জনের চেয়ে বেশ কিছুটা কম। বলতে গেলে সালমানের প্রায় অর্ধেক। শাহরুখ ভক্তদের বিশ্বাস না হলেও এটা শাশ্বত সত্য যে শাহরুখের প্রতি ছবিতে ইনকাম মাত্র ৩৫ কোটি রুপি। তার সর্বশেষ যাব তাক হ্যা জান ছবি থেকে ৩৫ কোটি রুপি পান শাহরুখ।

৫. হৃতিক রোশন: সেরা ৫ এর সবার শেষে একটু জায়গা মিলেছে ড্যান্স মাস্টার হৃতিকের। সর্বশেষ কৃষ টু ছবিতে ২৫ কোটি রুপি নিয়ে লিস্টের টপ ফাইভে উঠে আসতে সক্ষম হন হৃতিক।

সবচেয়ে দামী অভিনেতা অভিনেত্রীদের সেরা ৫ জনের তালিকায় কোন অভিনেত্রীর নাম না দেখে অবাক হওয়াটাই স্বাভাবিক। তবে কষ্টকর হলেও ব্যাপারটা সত্য, কারিনা-ক্যাটরিনা সহ হিট বর্তমান সব অভিনেত্রীদের বাজেটই রয়েছে ২০ লাখের নিচে। তাই উপরের বিশেষ লিস্টে তারা অদৃশ্য।

Comments
Loading...