বাংলাদেশী সানি লিওন নর্থসাউথের সাবেক ছাত্রী…!

0 ২২

Naila-3একজন নার্স থেকে হয়েছেন পর্ণোস্টার। আরেকজন ডাক্তার থেকে ওই পথ ধরেছেন। প্রথমজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয়ান পর্নো তারকা সানি লিওন। আর দ্বিতীয় জন বাংলাদেশী। একটি বেসরকারী ডেন্টাল কলেজ থেকে ডাক্তারী পাশ করে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে পাবলিক হেলথে পড়াশোনা করেছেন তিনি। বলছি বাংলাদেশী সানি লিওন নায়লা নায়েমের কথা।

মিউজিক ভিডিওর বদৌলতেই তিনি শরীরের প্রায় সবটুকু কাপড় বিসর্জন দিয়েছেন। এছাড়া ফেসবুকসহ বিভিন্ন আইটেম গানে নিজেকে হট হিসেবে উপস্থাপনা করে আলোচনায় চলে এসেছেন তিনি। সম্প্রতি তিনি এমন কিছু ফটোস্যুটে অংশ নিয়েছেন যা দেখলে বুঝার কোন উপায় নেই যে তিনি বাংলাদেশী। কয়েকটি ফটোস্যুটে অবিকল সানি লিওনের ভঙ্গি ফলো করেছেন তিনি।

তিনি তাপসের ‘কত ভালোবাসি’ গানের মিউজিক ভিডিওতে বেশ সাহসী ভঙ্গিতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। সামনে তিনি প্রীতম আহমেদের একটি মিউজিক ভিডিওর মডেল হবেন। পাঁচ বছর ধরে মডেলিং জগতের সঙ্গে যুক্ত আছেন দন্তচিকিৎসক নায়লা। এরই মধ্যে দুটি চলচ্চিত্রে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নায়লা।

নায়লা আলোচনায় আসেন ২০১৩ সালে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে। আলোচনার পাশাপাশি তিনি সমালোচিতও হয়েছেন ভার্চুয়াল জগতে খোলামেলা বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করে। সম্প্রতি এই মডেল তিনটি চলচ্চিত্রের আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তবে আইটেম গান নয়, নায়িকা হওয়াই তাঁর মূল লক্ষ্য।

তবে এব্যপারে মোটেও বিচলিত নন নায়লা। সোজাসাপ্টা উত্তর, দেশের বাইরের মডেলরা যদি নিজেদের সৌন্দর্যটাকে সুন্দরভাবে উপস্থাপন করতে পারেন, আমরা কেন পারব না। সৌন্দর্যের জন্য সবকিছুই করা যায় বলে মন্তব্য তার।

Comments
Loading...