বাংলামেইলে মেইল করে ১৪ জনকে হত্যার হুমকি

0 ১২

Ansarullahদেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল বাংলামেইলে মেইল পাঠিয়ে ১৪ জনকে হত্যার হুমকি দেয়া হয়েছে। সেইসঙ্গে কোনো ‘নাস্তিক’ লেখকের লেখা প্রকাশ করলে সেই প্রকাশকের বিরুদ্ধেও ‘ব্যবস্থা’ নেয়ার হুমকি দেয়া হয়েছে। মেইলে ক্রমান্বয়ে চলচ্চিত্র এবং নাটক নির্মাণের নামে অনৈসলামিক এবং অনৈতিক সব ভিডিও নির্মাতাদের বিরুদ্ধেও পর্যায়ক্রমে ব্যবস্থা নেয়া হবে বলে হুমকি দেয়া হয়।

রোববার সকাল ৮টা ৫৪ মিনিটে ansarullahbangla781@gmail.com নামে একটি মেইল আইডি থেকে মেইলটি করা হয়। পাঠকদের জন্য মেইলটি হুবহু তুলে ধরা হল।

একে একে বাংলাদেশ থেকে সকল খোদাদ্রোহীদের কতল করা হনে। বাংলার মাটিতে কোন জালেম, আল্লাহ নবীর বিরুদ্ধে কুৎসা রটানো সহ্য করা হবে না। যতই আমাদের থামিয়ে রাখার চেষ্টা করা হোক আমরা আঘাত করবোই। এই বার্তা আমরা অনললাইনে দিচ্ছি যে একজন নাস্তিককেও জীবিত রাখা হবে না। নিম্নলিখিত নাস্তিকগণ যারা দেশ কিংবা দেশের বাইরে থেকে ব্লগ এবং ফেইসবুকে ইসলাম, আল্লাহ ও নবী নিয়ে একের পর এক কুৎসা রটিয়েই যাচ্ছে তাদের সবাইকেই হত্যা করা হবে শুধু সময় এবং সুযোগের অপেক্ষাঃ

১) তসলিমা নাসরিন (আমেরিকা)
২) ওমর ফারুক লুক্স (জার্মান প্রবাসী)
৩) ফারজানা কবির খান স্নিগ্ধা (জার্মান প্রবাসী)
৪) আরিফুর রহমান (লন্ডন)
৫) আসিফ মনিউদ্দিন (জার্মানি)
৬) সন্ন্যাসী রতন (সমাদ্দার রতন,নরওয়ে প্রবাসী)
৭) সুব্রত শুভ (নরওয়ে প্রবাসী)
৮) জুলিয়াস সিজার (Juliyas caesar)
৯) আব্দুল মামুন (দাঁড়িপাল্লা দমাদম)
১০) সুষুপ্ত পাঠক (Susupto Pathok)
১১) নির্ঝর মজুমদার (সুইডেন)
১২) শান্তনু আদীব (লন্ডন)
১৩) কদর আলী(Kodor Ali)
১৪) আজম খান(Azam Khan)

যদি কোন নাস্তিক-মুরতাদের লেখা বই কোন প্রকাশনা ছাপায় তাহলে সেই প্রকাশনার সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও ক্রমান্বয়ে চলচ্চিত্র এবং নাটক নির্মাণের নামে অনৈসলামিক এবং অনৈতিক সব ভিডিও নির্মাতাদের বিরুদ্ধেও পর্যায়ক্রমে ব্যবস্থা নেওয়া হবে।

আমরা সরকারকে আহ্বান জানাচ্ছি এই সমস্ত খোদাদ্রোহী, নাস্তিকতার নামে ইসলামবিদ্বেষী এবং আল্লাহ এবং প্রাণপ্রিয় রসুলের নামে কুৎসা রটানো ব্যক্তিদের আইডিগুলোর বিপক্ষে ব্যবস্থা নিতে। সেই সাথে যেন ধর্মকারী, মুক্তমনাসহ সকল ইসলামবিরোধী ব্লগ যেন চিরস্থায়ীভাবে অনলাইন থেকে সরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়।

আর দেশের সকল মিডিয়াকেও আহ্বান জানাচ্ছি যেন এই সংবাদ প্রচার করা হয় যেন দেশের ধর্মপ্রাণ মুসলমানেরা এই নামগুলোর ব্যাপারে অবগত হতে পারেন। যেন তাদের কোমলমতি ছেলেমেয়েরা এই আইডিগুলোকে অনুসরণ করে বিপথগামী না হয়।

আমরা অভিভাবকদের আহ্বান জানাচ্ছি যেন আপনার সন্তানটির প্রতি দৃষ্টি রাখুন সে কি করছে না করছে। মুক্তচিন্তার নাম করে কোন পথভ্রষ্ট হয়ে পড়ছে কিনা। আপনার সন্তানকে খোদার পথে এবং ইসলামের পথে রাখার দায়িত্ব আপনারই।

আশা করি দেশের সব মিডিয়া, দেশের সব ধর্মপ্রাণ মুসলমান এবং আল্লাহর নেক বান্দারা আমাদের সাথে থাকবেন। আল্লাহ এবং রসুলের নামে অশ্লীল সব লেখা লিখা এবং কুরান সুন্নাহ বিরোধী সকল নাস্তিক, মুরতাদ, কাফেরদের বিরুদ্ধে আমাদের কর্মকান্ডকে সমর্থন দিয়ে যাবেন।

পরবর্তী টার্গেটের অপেক্ষায় থাকুন। এখনও যদি আমাদের হালকাভাবে নেওয়া হয় তার পরিণাম হবে ভয়াবহ। আল্লাহর জমিনে আমাদের বিজয় হবেই। নিশ্চয় আল্লাহ আমাদের সাথেই আছেন। নারায়েতাকবীর, আল্লাহু আকবর।

মেইলটিতে একটি ফেসবুক পেজের লিংকও যুক্ত করা হয়েছে। লিংকে গিয়ে দেখা যায়, সেখানে খুন হওয়া ব্লগারদের ছবি দিয়ে কভার পেজ বানিয়ে রাখা আছে।

Comments
Loading...