বাংলা ছবিতে এই প্রথম এক ছবিতে শ্রেষ্ঠ ৫ ভিলেন

0 ১২

Velenএক ছবিতে বাংলাদেশ ও ভারতের ৫ স্বনামধন্য খলনায়ক অভিনয় করেছেন। নতুন নায়িকা জলির অভিষেককে শানদার করতেই এতো শিল্পীর সমাগম।ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অঙ্গার’ ছবিতে আবির্ভাব ঘটছে জলির। প্রথম ছবিতেই তিনি পাশে পেয়েছেন ৫ ভিলেনকে।

আর এই ভিলেনরা প্রত্যেকেই নিজ নামে খ্যাতিমান। আশিষ বিদ্যার্থী, রজতাভ দত্ত, আহমেদ শরীফ, টাইগার রবি এবং অমিত হাসানকে দেখা যাবে একই ফ্রেমে। ইতিমধ্যে ছবির শুটিং শেষ।ভারতের অনেকগুলো ভাষায় অভিনয় করেছেন আশিষ বিদ্যার্থী। বলিউড থেকে টালিউড- কোথায় তার পা পড়েনি। পেয়েছেন রাষ্ট্রীয় স্বৃীকৃতিও। ‘অগ্নি টু’র পর আবারো যৌথ প্রযোজনার বাংলা ছবিতে দেখা যাবে তাকে।রজতাভ দত্ত ইতিপূর্বে ‘আশিকী’ ছবিতে অভিনয় করেছেন। কিন্তু আশিষের মতোই তিনিও এই প্রথম শুটিং করতে এসেছেন বাংলাদেশে। বান্দরবানে টানা শুটিংয়ে অংশ নিলেন তিনি।

বিদেশের দুই ভিলেনের সাথে ‘অঙ্গারে’ দেখা যাবে দেশের ভয়ংকর ভিলেন আহমেদ শরীফকেও। যিনি ভালো মানুষের চরিত্রে অভিনয় করলেও দর্শক তাকে মেনে নিতে পারে না। দর্শকমনে এমনই ভীতিকর ভিলেন চরিত্রের ছায়া আহমেদ শরীফ। তিনিও আছেন ‘অঙ্গারে’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।অমিত হাসান ভিলেন হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন শাহিন সুমনের ‘ভালোবাসার রঙ’ ছবিতে। এবার সুমনের নতুন ছবি ‘অঙ্গারে’ তাকে দেখা যাবে। ধীরে ধীরে ব্যস্ত ভিলেন হয়ে উঠছেন অমিত।

নবীন অভিনেতা টাইগার রবিও আছেন ‘অঙ্গারে’। ‘কিস্তিমাত’ ছবিতে নিজের অভিনয়ে নজর কেড়েছিলেন তিনি। তিনি তার ভয়ংকর রূপ নিয়ে আসছেন ‘অঙ্গারে’।আর এই বাঘা বাঘা শিল্পীদের প্রযোজনা প্রতিষ্ঠান একত্রিত করেছে শুধুমাত্র জলির যাত্রাকে বর্ণাঢ্যময় করতে।

Comments
Loading...