বাগেরহাটে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

0 ২০
image_96913_0বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে মোজাম্মেল শিকদার (৬০) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বুধবার রাত ৯টার দিকে উপজেলার নিশানবাড়ি ইউনিয়নের জিউধরা গ্রামের আলীর বাজার মসজিদ থেকে এশার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে দুবৃর্ত্তরা তাকে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। পরে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে গভীররাতে তিনি মারা যান।
মোজাম্মেল শিকদার ওই গ্রামের মৃত হাসেম আলী শিকদারের ছেলে এবং নিশানবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মোড়েলগঞ্জ থানার এ এস আই নওশাদ আহম্মেদ জানান, নামাজ পড়ে ফেরার পথে তাকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুবৃর্ত্তরা। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান।

তিনি আরো বলেন, জমিজমাসংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীরের ১১টি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

মোজাম্মেলের বড় ছেলে হাসান শিকদার জানান, তার বাবা মারা যাওয়ার আগে ৪/৫ জনের নাম বলে গেছেন। তিনি বাদী হয়ে তাদের বিবুদ্ধে মামলা করবেন বলে জানান।তবে এই মুহূর্তে তিনি নাম বলেননি।

Comments
Loading...