বিখ্যাত ৮ বলিউড তারকার অদ্ভুতুড়ে যতো গোপন ‘শখ’

0 ২৫

Imwageআমোদ  ডেস্ক : কথায় বলে, শখের দাম লাখ টাকা! বলিউড তারকাদের ক্ষেত্রে এটা যথার্থই বটে। ভাবছেন, শুধু লাখ হবে কেন, তারকাদের শখ হবে কোটি কোটি টাকা মূল্যের। তাই না? আপনার এই ধারণা ভুল প্রমাণ করে দেবে অবশ্য অনেক তারকাই। কোটি কোটি টাকা মূল্যের শখের জিনিস যেমন আছে তারকাদের পছন্দের শীর্ষে, তেমনই সাধারণ একটি চিংড়ি কারির জন্যেও পাগল কোনো তারকা। আসুন, জানা যাক তারকাদের অদ্ভুতুড়ে শখগুলো সম্পর্কে!

 কারিনা কাপুর

কারিনা কাপুরের জুতার শখ। নানান ডিজাইনারের নানান রকম রঙ এর জুতা আছে তার কাছে। তার ব্যক্তিগত সংগ্রহে ১০০ এর বেশি জুতা আছে।

দীপিকা পাড়ুকন

বর্তমান সময়ের হার্টথ্রব নায়িকা দীপিকা পাড়ুকনের ব্যক্তিগত শখ হলো হাই নেক পোশাক সংগ্রহ করা।

জন আব্রাহাম

ধুম খ্যাত জন আব্রাহাম বাস্তব জীবনেও বাইকের পাগল। হাল ফ্যাশনের প্রায় সব বাইকই তিনি একবার হলেও চালিয়ে নেন। আর সেগুলোর মধ্যে যেটা পছন্দ হয়ে যায় সেটা কিনে ফেলেন নিজের জন্য।

প্রিয়াংকা চোপড়া

বিশ্ব সুন্দরী প্রতিযোগীতার মুকুট জেতা এই জনপ্রিয় নায়িকার ব্যক্তিগত শখ হলো ডিজাইনার জুতা সংগ্রহ করা। তার সংগ্রহে বিশ্বের নামী দামী ডিজাইনারদের ডিজাইনের ৮০ জোড়ার বেশি জুতা আছে।

আনুশকা শর্মা

আনুশকা শর্মা খেতে খুবই ভালোবাসেন। বিশেষ করে চিংড়ি কারি পেলে তো কথাই নেই। অদ্ভুত হলেও সত্যি যে আনুশকা শর্মার শখ হলো সুযোগ পেলেই চিংড়ি কারি খাওয়া।

শাহরুখ খান

বলিউডের কিং শাহরুখ খান জিনসের প্যান্টের পাগল। তার ব্যক্তিগত সংগ্রহে ১৫০০ এর বেশি ডিজাইনার জিনসের প্যান্ট আছে।

বিদ্যা বালান

বিদ্যা বালান ট্রাডিশনাল সাজে নিজেকে সাজাতে ভালোবাসেন। তার শখ হল ডিজাইনার শাড়ি সংগ্রহ করা। তার আলমারিতে প্রায় ৫০০ এর বেশি ডিজাইনার শাড়ি আছে।

বিপাশা বসু

আবেদনময়ী নায়িকা বিপাশা বসু ডিজাইনার ঘড়ি সংগ্রহ করেন। শপিং এ গেলেই তিনি দামী ব্র্যান্ডের ডিজাইনার ঘড়ি কেনেন আর সেগুলোকে যত্ন করে জমিয়ে রাখেন।

Comments
Loading...