বিশ্বকাপ দেখতে গিয়ে ধর্ষণের শিকার!

0
image_96012_0ঢাকা: ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। আর এই জ্বরে আক্রান্ত হয়েই কিনা ব্রাজিল সফরে গিয়েছিলেন এক মার্কিন তরুনী। উদ্দেশ্য বিশ্বকাপ ফুটবলের বিভিন্ন ম্যাচ খোদ স্টেডিয়ামে বসে উপভোগ করা। কিন্তু তার ভাগ্য খারাপই বলতে হয়! প্রিয় দলের খেলা চর্মচক্ষুতে দর্শন করতে পারলেও নিজের সম্ভ্রম রক্ষা করতে পারেননি। শুক্রবার রাতে ব্রাজিলের কুইয়াবা শহরে ধর্ষিতা হয়েছেন ২৪ বছরের ওই যুবতী।
ঘটনার দিন চিলি আর অস্ট্রেলিয়ার মধ্যকার খেলা শেষে তিনি ও তার ছেলেবন্ধু স্থানীয় একজনের বাড়িতে বেড়াতে যান। চিলি বিজয়ী হওয়ার আনন্দে তারা সেখানে একটি পার্টিতে অংশ নেন। পার্টি শেষে ওই বাড়িতেই ঘুমিয়ে পড়েন তারা। সেখানে অজ্ঞাতনামা এক ব্যক্তি ওই মেয়েটিকে ধর্ষণ করেন। পরে তার চীৎকার শুনে তার বন্ধু জেগে ওঠলে ধর্ষনকারী পরে পালিয়ে যান। এ ঘটনার পর তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ব্রাজিলে মার্কিন দূতাবাসের তত্বাবধানে রয়েছেন।
এক বিবৃতিতে মার্কিন দূতাবাস জানিয়েছে, তারা ঘটনাটি সম্পর্কে অবগত রয়েছে। তবে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার কারণে তারা ওই মার্কিন নারী সম্পর্কে বিস্তারিত জানাতে পারছে না। তবে ওই নারীর কাছ থেকে লিখিত অনুমতি পেলেই কেবল তারা বিস্তারিত জানাতে পারবে।
Comments
Loading...