ভারতে একই দিনে দুবার তরুণী গণধর্ষিত

0 ১২
INDIAআন্তর্জাতিক ডেস্ক
ঢাকা: ভারতে দিল্লি, মুম্বাই, কলকাতাসহ নানা শহরে চাঞ্চল্যকর ও পাশবিক সব ধর্ষণের ঘটনার পর এবার ঐতিহাসিক নগরী পুদুচেরি বা পন্ডেচেরিতে একই দিনে দুবার গণধর্ষেণের শিকার হয়েছেন এক তরুণী। বড় দিনের আগের দিন অর্থাৎ গত মঙ্গলবার পুদুচেরির কারাইকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, কারাইকালে ২০ বছর বয়সী স্মিতা নামের এক তরুণী অভিযোগ করেন ওই দিন রাতে তিন পাষণ্ড তাকে গণধর্ষণ করে এবং আহতাবস্থায় রাস্তায় ফেলে যায়। মিনিটখানেক পর জ্ঞান ফিরে রাস্তায় কাঁতরাতে থাকলে আবার সাত জনের একটি দল তাকে উঠিয়ে নিয়ে যায় এবং ধর্ষণ করে।
বুধবার সকালে মারাত্মক রক্তাক্তবস্থায় পুলিশ ওই তরুণীকে রাস্তা থেকে উদ্ধার করে। ইতিমধ্যে পুলিশ এ ঘটনার জড়িত সন্দেহে ১০ জনকে গ্রেপ্তার করেছে।
পুলিশ জানায়, স্মিতা নামের ওই তরুণী জানিয়েছেন তিনি তামিল নাড়ুর একটি কম্পিউটার ফার্মে চাকরি করেন। গত ২৪ ডিসেম্বর রাতে তিনি কারাইকালে তার এক ছেলেবন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে অনেকক্ষণ ধরে তিন ব্যক্তি তাকে অনুসরণ করছিল। এসময় স্মিতা মোবাইলে তার বন্ধুর সঙ্গে যোগাযোগও করেন। এক পর্যায়ে তিন পাষণ্ড তাকে অপহরণ করে নিয়ে যায় ও ধর্ষণ করে। এসময় তিনি জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষকরা তাকে রাস্তায় ফেলে যায়।
জ্ঞান ফিরে তিনি তার বন্ধুর সঙ্গে যোগাযোগের চেষ্টাকালে সাত জনের আরেকটি দল এসে তাকে আবার তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এসময় ওই তরুণীর বন্ধুরা তাকে খুঁজতে খুঁজতে দ্বিতীয় দলটির এক ব্যক্তিকে ধরে ফেলে। তাকে মারধর করার খবর পেয়েই বাকিরা স্মিতাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

কারাইকাল পুলিশের সিনিয়র সুপারইন্টেন্ডেন্ট মনিকা ভরদ্বরাজ জানান, তারা ধর্ষিতার অভিযোগ গ্রহণ করেছেন এবং বিষয়টির পূর্ণ তদন্ত চলছে। একই সঙ্গে ঘটনার দিন ওই এলাকায় ডিউটিরত দুই পুলিশ সদস্যকে সাসপেন্ড করা হয়েছে পরিস্থিতি সামাল দিতে না পারায়।

Comments
Loading...