মাহিকে নিয়ে বিপাকে জাজ…

0 ১১

Mahiaহালের আলোচিত অভিনেত্রী মাহির সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার দুরত্বের ঘটনা কারো অজানা নেই। হঠাৎ জাজের কর্ণধার আব্দুল আজিজে মাহির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন কাল। এ নিয়ে কানাঘুষা চলছে। কি ছিল গতকালের আলোচনায়? অনেকে ভেবেই বসেছে, বরফ তাহলে গললো!

জানা গেছে, জাজের চলচ্চিত্র ‘অনেক দামে কেনা’ ছবিটি মুক্তির প্রস্তুতি চলছে। শুটিং শেষ। তবে একটা গানের দৃশ্যের শুটিং বাকি আছে। সিনেমায় নায়িকা যেহেতু মাহি, তাই গানে তো তাকে চাই। গানের শুটিংয়ে আমন্ত্রণ জানানো হয়েছিল মাহিকে। কিন্তু মাহি আগের মতো অনড়। তাহলে সিনেমাটির কি হবে? আব্দুল আজিজ বাংলামেইলকে জানালেন, ‘গানের অংশটুকু বাকি ছিল। ইচ্ছা করলে গান ছাড়াও ছবিটি মুক্তি দিতে পারি। তবে এটা শিউর ছবিটি ডিসেম্বরেই মুক্তি পাবে।’

এর আগেও ছবিটি মুক্তি প্রস্তুতি নেয়া হয়েছিল। কিন্তু রাজনৈতিক অস্থিরতায় আর মুক্তি পায়নি। মুক্তির আগেই জাজের সঙ্গে মাহির সম্পর্ক নড়বড়ে হয়ে যায়। অভিমানে জাজ থেকে বেড়িয়ে নিজেই একটি প্রযোজনা প্রতিষ্ঠার খোলার ঘোষনা দেন মাহি। নিজের মতো করে নিজেকে গুছিয়ে নেন। জাজের বাইরে বেশ কটা ছবিতে অভিনয় করেন। এই কয়মাসে অনেক জল গড়ালো। নুসরাত ফারিয়া ও জলির সঙ্গে জাজের চুক্তি হলো। মাহিকে ছাড়া দুটা সিনেমাও করে ফেলে জাজ।

Comments
Loading...