মা হতে চান সানি

0 ৩০
Sunny_Leone_doe1011ঢাকা: মাতৃত্ব সব নারীর জীবনেই আকাঙ্খিত একটি বিষয়। সাবেক পর্নো তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওনও তাই মা হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। তবে কবে তার জীবনে সেই মুহূর্তটি আসবে তা এখনো জানেন না বলে উল্লেখ করেছেন তিনি। সম্প্রতি একটি চলচ্চিত্র ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে সানি বলেন, ‘আমি শিশুদের খুব পছন্দ করি, কিন্তু জানি না কবে আমি মা হতে পারবো। এটা এমন একটা মুহূর্ত যা আমি আমার জীবনে কখনো বদলাতে পারবো না।’ সানি আরো বলেন, ‘যদি আমার সন্তান হয় তবে খুব ভালো কিন্তু আমি এখনই ভবিষ্যদ্বাণী করতে পারবো না।’
বলিউডে তুমুল আলোচিত ও সমালোচিত এই সাবেক ইন্দো-কানাডিয়ান পর্নো তারকা বিয়ে করেছেন তার দীর্ঘদিনের সঙ্গী ড্যানিয়েল ওয়েবারকে। যদি সানি কখনো মা হন তাহলে অভিনয়ে থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, পুরোটাই নির্ভর করছে তাদের উভয়ের সিদ্ধান্তের ওপর।
তিনি বলেন, ‘আমি এখন বিবাহিত এবং যদি আমার কখনো সন্তান হয় তাহলেও হয়তো অভিনয় চালিয়ে যাব।আর আমি কিন্তু অভিনয়ও শুরু করেছি বিয়ের পর থেকেই। সেদিক থেকে আমি ভাগ্যবান যে একজন চমৎকার সহযোগিতাপূর্ণ স্বামী ও পরিবার পেয়েছি।’  উল্লেখ্য, সানি এখন অপেক্ষা করছেন তার নতুন ছবি ‘রাগীনি এমএমএস ২’ ছবিটি মুক্তির জন্য।
Comments
Loading...