মুফতি আমিনীর আদর্শের সন্তানেরা বাকশাল প্রতিষ্ঠা হতে দেবে না

0 ২২

75287_1নিজস্ব প্রতিনিধি
হাটহাজারী (চট্টগ্রাম): ইসলামী ঐক্যজোটের প্রয়াত চেয়ারম্যান মুফতি আমিনীর আদর্শের রুহানী সন্তানেরা এদেশে জীবিত থাকতে একদলীয় বাকশালী সরকার প্রতিষ্ঠা হতে দেবে না। ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় নায়েবে আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী এ হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। শুক্রবার হাটহাজারী ডাকবাংলো চত্বরে হাটহাজারী ইসলামী ঐক্যজোট আয়োজিত মুফতি ফজলুল হক আমিনীর (রহ.) প্রথম মৃত্যুবার্ষিকী এবং জীবন কর্ম ও অবদান শীর্ষক আলোচনা সভায় তিনি এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মুহিব্বুল্লাহ বাবুনগরী অভিযোগ করেন, সরকার দেশে নাস্তিক্যবাদ প্রতিষ্ঠা করতে চায়। বিশ্ব জনমত ও গণমানুষের আকাঙ্ক্ষা উপেক্ষা করে একদলীয় সরকার প্রতিষ্ঠার সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে। ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম উত্তর জেলা সেক্রেটারি ও হাটহাজারী উপজেলার সভাপতি মাওলানা নাছির উদ্দিন মুনির বলেন, মুফতি আমিনীকে দীর্ঘ তিন বছর গৃহবন্দী রেখে মানসিক নির্যাতন করে এ ফ্যাসিস্ট জালিম সরকার হত্যা করেছে। এ হত্যার বিচার এ দেশের জনগণ করবেই।

তিনি বলেন, বর্তমান দেশের নাজুক পরিস্থিতিতে আমিনীর মতো আপোসহীন নেতৃত্বের অভাব ও শূন্যতা দেখা দিয়েছে। সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলন করে আমিনীর শূন্যতা পূরণ করার আহ্বান জানান জোটের এই নেতা।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের সিনিয়র নায়েবে আমির আল্লামা হাফেজ শামসুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা হাবিবুল্লাহ নদভী, খেলাফত আন্দোলন চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী মুফতি আবদুল আজিজ, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মাওলানা মীর ইদ্রিস, ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগর সেক্রেটারি মাস্টার আহসানুল্লাহ প্রমুখ।

Comments
Loading...