মোদীকে ফোন করলেন খালেদা

0 ১৬

image_91739_0ঢাকা: ভারতের হবু প্রধানমন্ত্রী বিজেপি নেতা নরেন্দ্র মোদিকে এবার ফোন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এর আগে মোদিকে ফোন করেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গুলাশানের রাজনৈতিক কার্যালয় থেকে রোববার সোয়া ১০টার দিকে ফোন করেন খালেদা জিয়া।

নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসায় নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান খালেদা। সেই সঙ্গে মোদির গতিশীল নেতৃত্বে বাংলাদেশ ও ভারতের বিরাজমান সমস্যার সমাধান হবে বলে আশা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন।

ভারতের ভাবী প্রধানমন্ত্রীর সঙ্গে খালেদা জিয় প্রায় ৫ মিনিট কথা বলেন। এসময় তার পাশে অবস্থান করেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা কমিটির আহ্বায়ক শফিক রেহমান, কমিটির অন্যতম সদস্য রিয়াজ রহমান, সাবিহউদ্দিন আহমেদ, শমসের মুবিন চৌধুরী ও চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল।

এর আগে সকাল ৯ টায় বাংলাদেশের জনগণের পক্ষ থেকে ভারতের হবু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেলিফোনে শুভেচ্ছা জানান শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোদিকে বাংলাদেশ সফরেরও আমন্ত্রণ জানান।

সেই সঙ্গে ভারতের ১৬তম লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে মোদি ও তার দলকে বাংলাদেশের জনগণ ও সরকার, আওয়ামী লীগ ও শেখ হাসিনার ব্যক্তিগত পক্ষ থেকে অভিনন্দন জানান।

উল্লেখ্য, ভারতের ১৬তম লোকসভা নির্বাচনের ফলাফলে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট সংখ্যাগরিষ্ঠতা লাভ করে।

Comments
Loading...