যাদের প্রেমে হাবুডুবু খেয়েছেন সালমান বোন অর্পিতা

0 ১৭

Salman sisterসালমান খানের জীবনে যে মেয়েটিকে সবচাইতে বেশী ভালোবেসেছেন সে তার একমাত্র ছোট বোন অর্পিতা খান। খান পরিবারের সাথে তার কোন রক্তের সম্পর্ক নেই। কিন্তু পুরো পরিবারের মধ্যমণি হয়ে আছেন অর্পিতা। আর কিছুদিন পরেই সালমানের বোনের বিয়ে। প্রেমিক আয়ুশ শর্মার সাথে সংসার বাঁধতে যাচ্ছেন অর্পিতা। অর্পিতার বিয়ের আগে জেনে নিন অর্পিতার জীবনে যারা তার প্রেমিক হয়ে এসেছিল

১. অর্জুন কাপুর : বলিউডের জনপ্রিয় তারকা অর্জুন কাপুর হচ্ছেন অর্পিতার প্রেমিকের খাতায় নাম লেখানো পুরুষদের মধ্যে অন্যতম। নিজের এক ইন্টারভিউয়ে অর্জুন জানান, প্রায় দুই বছর ধরে অর্পিতার সাথে সিরিয়াস রিলেশনে ছিলেন তিনি। ১৮ বছর বয়সে এ সম্পর্ক গড়ে ওঠে বলে জানান অর্জুন। যদিও দুই বছর পর অর্পিতা নিজেই ব্রেক আপ করেন। তবে ব্রেক আপের পরেও একজন ভালো বন্ধুর মতনই সবসময় অর্জুনের পাশে থেকেছেন অর্পিতা। অর্জুনের প্রথম ছবি ইশাকজাদে মুক্তির পর পুরো একটা থিয়েটার বুকিং করেন অর্পিতা কেবল অর্জুনের ছবি দেখার জন্যে।

২. নিহার পান্ডে : অর্জুনের সাথে ছাড়াছাড়ির পর অর্পিতা দীপিকা পাড়ুকোনের এক সময়কার প্রেমিক নিহারের সাথে সম্পর্ক গড়ে তোলেন। যদিও খুব দ্রুতই তাদের মধ্যে ছাড়াছাড়ি হয় এবং নিহার গওহর খানের সাথে জড়িয়ে পরেন।

৩. আঙ্গাদ বেদী
নিহারের সাথে ব্রেক আপের পর এক বন্ধুর মাধ্যমে ক্রিকেটার ভিশান সিং বেদীর ছেলে ও অভিনেতা আঙ্গাদ বেদীর সাথে জড়ান অর্পিতা। অন্য মেয়েদের সাথে অতিরিক্ত মেশার জন্যে অর্পিতা আঙ্গাদের সাথে ব্রেক আপ করেন।

৪. ভারুন শাশী রাও : সাউথের উঠতি মডেল ও অভিনেতা ভারুন শশী রাও এর সাথেও সম্পর্ক ছিল অর্পিতার। তবে এ কথাটি অনেকেই গুজব বলেছেন। সফটওয়্যার ইঞ্জিনিয়ার ভারুন অভিনয়ের জন্যে সবকিছু বাদ দিয়ে বলিউডে আসেন। ভাই সালমান খানের মাধ্যমেই অর্পিতার সাথে পরিচয় হয় ভারুনের। – See more at: http://www.mtnews24.com/details.php?id=21919&page=4#sthash.JkGZi8PE.dpuf

Comments
Loading...