যুক্তরাষ্ট্রে আ’ লীগের ২ নেতা গ্রেফতার

0

bal_usaযুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বিজয় দিবসের অনুষ্ঠানে মারপিটের ঘটনায় একজনের নাক ফেটে যায় এবং আরেকজনের চোখ-মুখে প্রচন্ড আঘাত লাগে। মারপিটে লিপ্ত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি নজমুল ইসলাম এবং রক্তাক্ত উপদেষ্টা সাইফুল ইসলাম রহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান,দফায় দফায় এহেন পরিস্থিতির অবতারণা ঘটে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বিরুদ্ধে বহিষ্কারের নোটিশ জারি এবং স্বেচ্ছাসেবক লীগ এবং যুবলীগের সক্রিয় কমিটি ভেঙে দিয়ে সম্পূর্ণ অনৈতিকভাবে আহবায়ক কমিটি গঠনের করায় এ মারামারির ঘটনা ঘটে।

১৫ ডিসেম্বর রোববার সন্ধ্যায় (বাংলাদেশ সময় আজ সোমবার সকালে) আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের তোপের মুখে পড়েছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি নজমুল ইসলাম এবং সেক্রেটারি সাজ্জাদুর রহমান সাজ্জাদ।

এ মারপিটের ঘটনার সময় বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের সভাপতি তথা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকতার হোসেন এবং অনুষ্ঠানের প্রধান অতিথি এম ফজলুর রহমান ছিলেন কিংকর্তব্যবিমূঢ়।তারা আনুষ্ঠানিকভাবে সভা শুরু করার আগেই এমন মারদাঙ্গা পরিস্থিতির উদ্ভব হওয়ায় পুলিশ এসে সকলকে সভাস্থল থেকে তাড়িয়ে দেয়। ফলে বিজয় দিবসের অনুষ্ঠানটি পণ্ড হয়ে যায়।

সর্বশেষ রাত ১২টায় (বাংলাদেশ সময় সোমবার সকাল ১১টা) প্রাপ্ত তথ্য অনুযায়ী, গ্রেফতারকৃতদের জামিনের জন্যে নেতারা নিকটস্থ পুলিশ স্টেশনে রয়েছেন। সূত্র:এনা

Comments
Loading...