যৌথ বাহিনীর ব্যাপক ধরপাকড়ে ভীত যুব সমাজ – রাজধানীতেই আটক প্রায় ২৫০

0 ১৫

police (1)স্টাফ করেসপন্ডেন্ট: ২৯ ডিসেম্বরের ১৮ দলের ডাকা সমাবেশকে যে কোন ভাবে ঠেকাতে মরিয়া সরকার। আর সে লক্ষ্যে ব্যাপক ধরপাক শুরু করেছে যৌথ বাহিনী। এতে বাদ যাচ্ছে না সাধরাণ মানুষও। ধরপাকরের বারতি সুবিধা নিচ্ছে পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক আইনশৃঙ্খলা বাহিনীর এক সদস্য বলেন, “উপরের নির্দেশ”। রাতের বেলা অভিযানে বেশির ভাগ ক্ষেত্রেই ভোগান্তিতে পরছে ঢাকায় অবস্থান করা মেচে অবস্থান করা ছাত্র বা কর্মজীবিরা।

এদিকে রাজধানীর মিরপুরের কল্যাণপুর, পল্লবী, কাফরুল, সেনপাড়া পর্বতাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২৫০ ব্যক্তিকে আটক করেছে যৌথ বাহিনী। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে আজ শুক্রবার ভোর ছয়টা পর্যন্ত এ অভিযান ।

এর মধ্যে কল্যাণপুরের শামীম কমিশনারের বাড়ি এবং মনিপুরের সেনপাড়ায় জামায়াত নেতা মীর কাসেম আলীর ভাই ও ছেলের বাড়িতে অভিযান চালিয়ে প্রায় সত্তরজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মিরপুর থানা হাজতে রাখা হয়েছে বলে ওসি মোহাম্মদ সালাউদ্দিন আহমেদ জানান।

প্রসঙ্গত, ৫ জানুয়ারি জাতীয় নির্বাচনকে সামনে রেখে সারাদেশে চলছে যৌথবাহিনীর অভিযান। নাশকতার সঙ্গে জড়িতদের আটক করা হচ্ছে। কিন্তু বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের নেতারা বলছেন, বিরোধী জোটের নেতাকর্মীদেরই তালিকানুয়ায়ী গ্রেপ্তার করা হচ্ছে ।

Comments
Loading...