রহস্যর শেষ নেই মোনালিসাকে ঘিরে

0 ২৪

model-and-actress-monalisa-4বিনোদন ডেস্ক
ঢাকা:   এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসার খোঁজ মিলছে না। মোনালিসাকে নিয়ে মিড়িয়ায় নানা গুঞ্জন চলছে। সবার একটাই প্রশ্ন কোথায় আছেন মোনালিসা। কেমন কাটছে তার জীবন। এখন আর মিড়িয়ায় তাকে দেখা যাচ্ছে না। মডেল অভিনেত্রী হিসেবে মোনালিসা নাটকে বিজ্ঞাপনে সবখানে সমান জনপ্রিয় ছিলেন । কিন্তু বেশ কয়েক দিন ধরে তাকে দেখা যাচ্ছে না। তার একমাত্র কারণ বিয়ে। বিয়ের দুই দিন পর মোনালিসা জানিয়ে ছিলেন মাস দুয়েক পর আবারও তিনি নিয়মিত হবেন। অভিনয়েও আগের চেয়ে খানিটা পরিবর্তন আনবেন বলে জানিয়েছিলেন। কিন্তু ছয় মাস হতে চলেছে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, বিয়ের কারণে মোনালিসা নিজেকে গুঁটিয়ে নিচ্ছেন। আর ছোট পদাঁর ধারাবাহিক নাটক নিয়েও যেন বাঁচতে চাইছেন তিনি। ধারণা করা হচ্ছে, মোনালিসা বুঝি নির্বাসনে গেলেন।

মডেল অভিনেত্রী মোনালিসা এখন আমেরিকায়। নিউইয়র্কে তিনি চাকরি খুঁজছেন। এটি কোনো নাটকের গল্পের দৃশ্য নয়। বাস্তবে তিনি স্থায়ীভাবে বসবাস করার লক্ষ্যে সেখানকার প্রবাসী বাঙালিদের প্রতিষ্ঠানে চাকরির জন্য চেষ্টা করছেন এমনটিই জানা গেছে। অন্যদিকে মোনালিসার সঙ্গে জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিবের প্রেম ও বিয়ের খবর সম্প্রতি রটে ছিল। তখন এ নিয়ে মিড়িয়ায় গুঞ্জন ছিল। গত বছর ম্যাজিক ডে ১২-১২-১২ তারিখে আমেরিকার প্রবাসী বাঙালি ফাইয়াজকে বিয়ে করেন মোনালিসা। বিয়ের এক বছর পেরুতেই তাদের সংসারে বিচ্ছেদের সুর বেজে উঠেছে। এমনটিই জানিয়েছেন মোনালিসার ঘনিষ্ঠজন। বর্তমানে মোনালিসা নিউইয়র্কে তার আত্মীয়ের বাসায় আছেন।

মোনালিসার ঘনিষ্টদের সুত্রে জানা গেছে, সাংসারিক কলহের জন্যই মিডিয়া থেকে খানিকটা দূরে থাকছেন তিনি। তার বন্ধুমহল থেকে এও জানা গেছে যে, তারা দু’জন এখন আলাদাই থাকছেন। যদিও বা এ বিষয়ে মোনালিসার পক্ষ থেকে কোনো কিছুই জানা যায়নি। গত পাঁচ থেকে ছয় মাসে তিনি টিভি সংশ্লিষ্ট কোনো কাজই করেননি। গত সেপ্টেম্বর মাসে তিনি ফোবানা সম্মেলনে অংশগ্রহণের উদ্দেশ্যে আমেরিকা পাড়ি দিয়েছেন। তার এই বিদেশ বিভুঁইয়ে অবস্থান এখনও শেষ হয়নি। কবে ফিরবেন তাও জানা যায়নি।

ফাইয়াজের পারিবারিক সূত্র আজকের বাংলাদেশকে জানিয়েছে, মোনালিসা-ফাইয়াজের সংসারে বেশ নাক গলান মোনালিসার মা ও তার বড় বোন মুনিরা। এনিয়ে ফাইয়াজের পরিবার বেজায় বিরক্ত। দিন দিন এ মাত্রা বেড়েই চলেছে। তাই পারিবারিক অশান্তিতে আমেরিকা বসবাস করছেন তারা। ওদিকে মডেল অভিনেত্রী মোনালিসা’র পারিবারিক সূত্রে জানা গেছে, ফাইয়াজ তার পরিবারের কথার বাইরে এক চুলও নড়তে চান না। এমনকি কথায় কথায় শাশুড়ী, স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যদের গালমন্দ করছে। এ কারণে তাদের মধ্যে দূরত্ব দিন দিন বাড়ছে।

Comments
Loading...