রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে ঠিকাদার গুলিবিদ্ধ

0

Badda-map-bdnewsdeskসাইফুল ইসলাম নামের এক ঠিকাদার রাজধানীর মধ্য বাড্ডা এলাকায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জমিদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পরিদর্শক মোজাম্মেল বলেন, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে দুজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সাইফুল ডান পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়েছেন।

সাইফুলের বাসা ১৬৯ মধ্যবাড্ডায়। দুর্বৃত্তরা সাইফুলকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে একটি গুলি দায়িত্বরত নিরাপত্তারক্ষী জুলফিকারের বাম পায়ে লাগে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

তার ছোট ভাই শফিকুল ইসলাম বলেন, সকাল সাড়ে ১১টায় তার ভাই বাসা থেকে বের হওয়ার পর কয়েকজন যুবক তাকে পেছন থেকে গুলি করে বলে এলাকাবাসী আমাদের জানায়।

সাইফুল ডেসাতে ঠিকাদারি করেন জানিয়ে শফিকুল জানান, ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে তার ভাইকে গুলি করা হয়েছে। গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় কারা তাকে গুলি করেছে তা শনাক্ত করা যায়নি।

গুলিবিদ্ধ সাইফুল ইসলাম জানান, তিনি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) একজন ঠিকাদার। শনিবার জমিদার বাড়ি এলাকা থেকে একদল সন্ত্রাসী হঠাৎ গুলি করে। মফিজ নামের একজনের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। তিনি লোকজন দিয়ে এ কাজ করাতে পারে।

Comments
Loading...