লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার রগ কাটলো শিবির

0 ১৩

tndzzjgzmwcqzboibrrq-10227_20650_0লক্ষ্মীপুর (দক্ষিণ): জেলার কমলনগর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি দিদার হোসেনের (২৬) দু’পায়ের রগ কেটে দিয়েছে শিবিরকর্মীরা। এ ঘটনায় আরও দু’জন আহত হন। রোববার রাত ৮টার দিকে রামগতি-কমলনগর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কমলনগর উপজেলার ফোরকানিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ছাত্রলীগ নেতা দিদারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আবদুল বাছেত জানান, ছাত্রলীগ নেতা দিদার দুই সহযোগী জুয়েল ও সাজুকে নিয়ে মোটরসাইকেলে হাজিরহাট থেকে করুণানগর যাচ্ছিলেন। রাত ৮টার দিকে তারা রামগতি-কমলনগর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কমলনগর উপজেলার ফোরকানিয়া এলাকায় পৌঁছালে শিবিরকর্মীরা তাদের ওপর হামলা করে। এ সময় শিবিরকর্মীরা তাদের পিটিয়ে আহত করে দিদারের দু’পায়ের রগ কেটে দেয় এবং মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে পুলিশ সেখান থেকে দিদারকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে, এ খবর ছড়িয়ে পড়লে ছাত্র ও যুবলীগ কর্মীরা উপজেলা সদর হাজিহরাট বাজারে জামায়াত নেতা ও চরফলকন ইউপি সদস্য মিজানুর রহমান মান্নাকে মারধর করে। পরে তারা জামায়াতের দু’নেতার দোকানে হামলা চালায়। এ সময় আতঙ্কে বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন। এ ঘটনায় বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বাজার এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments
Loading...