শনিবার সারাদেশে জামায়াতের প্রতিবাদ কর্মসূচি

0 ১২

24218_1আগামী ৬ সেপ্টেম্বর শনিবার সারাদেশে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

বুধবার বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান এক বিবৃতি এ কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে ডা: শফিকুর রহমান  জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এ্যাডভোটেক মোয়াজ্জম হোসাইন হেলাল, নায়েবে আমীর জনাব বজলুর রহমান বাচ্চু, সেক্রেটারি জনাব জহির উদ্দিন বাবরসহ বরিশাল মহানগরীর ২২জন নেতাকর্মীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশে তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা দায়ের করেছে। তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা। তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা দায়ের করার মাধ্যমে সরকারের একদলীয় ফ্যাসীবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে।

তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা করায় একথা আজ পরিস্কারভাবে প্রতীয়মান হচ্ছে যে, সরকার এদেশে বিরোধীদলের অস্তিত্ব স্বীকার করতে রাজী নয়। বরিশাল মহানগরী জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামী ৬ সেপ্টেম্বর শনিবার সারা দেশব্যাপী শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করছি।

ঘোষিত এই কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য আমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি এবং দেশবাসীর সহযোগীতা কামনা করছি।

– See more at: http://www.timenewsbd.com/news/detail/24218#sthash.G1sPqPGt.YdDNh8XU.dpuf

Comments
Loading...