শাকিবের নায়িকা শ্রাবন্তী, অপুর নায়ক জিৎ

0 ২০

Sahkib-top20140822170914ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে কলকাতার শ্রাবন্তী অভিনয় করছেন এ খবর এখন অনেকেরই জানা। এবার পাওয়া গেলো অপু বিশ্বাসের নায়ক। জানা গেছে অপুর বিপরীতে অভিনয় করবেন কলকাতার সুপারস্টার অভিনেতা জিৎ।

ঈদে মুক্তি পাওয়া হিরো : দ্য সুপারস্টার ছবির পর নতুন ছবি প্রযোজনা করতে যাচ্ছেন শাকিব খান। এবার শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে কলকাতার একটি প্রযোজনা প্রতিষ্ঠান।

যৌথ প্রযোজনার ছবিটিতে ঢালিউড ও টালিউডের চারজন সুপারস্টার অভিনয় শিল্পীকে দেখা যাবে একসঙ্গে। জানা গেছে থাইল্যান্ডে শুটিং করতে গিয়ে শাকিব খানের সঙ্গে কথা হয় কলকাতার নির্মাতা রাজিব বিশ্বাসের। ছবিটির পরিকল্পনা নিয়ে রাজিব বিশ্বাস কিছুদিন আগে ঢাকা ঘুরে যান। এরপর শাকিব খানও কলকাতা সফর করেন। এ সময় শাকিব খান নায়িকা হিসেবে শ্রাবন্তীর কথা বলেন। অপু বিশ্বাসের বিপরীতে কলকাতার দেব এবং জিৎ এর ব্যাপারে কথা হয়। টালিগঞ্জের সুপার হিরো দেব এখন ফিল্মের পাশাপাশি রাজনৈতিক কাজে ব্যস্ত থাকায় চিত্রনায়ক জিৎকেই অপু বিশ্বাসের নায়ক হিসেবে চূড়ান্ত করা হয়। ছবিটি পরিচালনা করবেন ঢাকার বদিউল আলম খোকন এবং কলকাতার রাজিব বিশ্বাস। শিগগিরি ছবিটির শুটিং শুরু হবে।

Comments
Loading...