শাহবাগে জনসমক্ষে আপত্তিকর অবস্থায় পরকীয়া জুটিকে আটক!

0 ১১

porkএকেবারে থানার পাশের ঘটনা। রিকসা চড়ে আপত্তিকর অবস্থায় একে অন্যকে জড়িয়ে ছিলেন তারা। দৃশ্যটি আশপাশের লোকজনের চোখেও বেমানান বলে ঠেকে। চোখ এড়ায়নি পুলিশেরও। তৎক্ষনাৎ তাদের আটক করে নেয়া হয় থানায়। থানা হেফাজতে প্রেমিক জুটি একে অন্যের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা জানালেও আপত্তিকর অবস্থার কোন ব্যাখ্যা দিতে পারেনি।

পুলিশ জানিয়েছে প্রেমিক জুটির একজন আবার বিবাহিত। রাতে এ রিপোর্ট লেখার সময় এ জুটি শাহবাগ থানায় আটক ছিল। আটককৃতরা হলো রাজধানীর একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সোহায়েব ও সাদিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রিকসায় চড়ে সোহায়েব ও সাদিয়া রিকসার হুট ফেলে প্রকাশ্য একজন আরেকজনকে আলিঙ্গন করেন। গতকাল বিকাল সোয়া তিনটার দিকে শাহবাগ থানার সোহরাওয়ার্দী উদ্যানের মন্দির সামনে এমন দৃশ্য দেখে পুলিশ তাদের আটক করে। পুলিশ সুত্র জানায়, সোহায়েব ও সাদিয়া দুজনে একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পরস্পরের মধ্যে পরিচয় থেকে ভাললাগা। ভাললগার সুত্রতায় সাদিয়াকে রিকসায় ঘোরার প্রস্তাব করে সোহায়েব। তার প্রস্তাবে সহসা রাজী হয়নি সাদিয়া। গতকাল সকালে সোহায়েব বিশ্ববিদ্যালয়ে আসার পর সাদিয়াকে রিকসা করে ঘোরার প্রস্তাব দেয়।

এ সময় সাদিয়া তার ভালবাসার মানুষের সঙ্গে রিকসায় ঘুরতে যাওয়ার প্রস্বাব প্রত্যাখন করতে পারে নি। দুপুরে শাহবাগ এলাকার একটি হোটেলে খাবার খাওয়ার পর আবার দুজনে রিকসা করে সোহরাওয়ার্দী উদ্যানের উদ্দেশ্যে যাচ্ছিলেন।
পথিমধ্যে রিকসার হুট ফেলে একে অন্যকে জড়িয়ে আলিঙ্গন করার দৃশ্য পুলিশ দেখে তাদের আটক করে থানায় নিয়ে যায়। শাহবাগ থানার এসআই জুবায়ের জানান, দুই শিক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় আটক করার পর তাদের বিষয়ে পরিবারকে জানানো হয়েছে।

Comments
Loading...