সরকার দেউলিয়া হয়ে গেছে: কাদের সিদ্দিকী

0

AkSডেস্ক রিপোর্ট

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, সরকার দেউলিয়া হয়ে গেছে। তাদের কারণে দেশের সব রীতি-নীতি আজ বিশ্বদরবারে নতজানু হয়ে পড়ছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মুখে।

শুক্রবার বিকেলে কাজী জাফরের নেতৃত্বাধীন জাতীয় পার্টির বিশেষ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘এরশাদকে যেভাবে আটক করা হয়েছে জাতির কাছে এর জবাবদিহি করতে হবে। এর জন্য সরকারকে চরম মূল্য দিতে হবে।’

কাদের সিদ্দিকী আরো বলেন,মানুষ হাসপাতলে ভর্তির জন্য সিট খালি পাচ্ছে না আর  এরশাদকে অসুস্থতার কথা বলে আটকে রেখে একটি সিট দখল করে রাখা হয়েছে। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমি এর নিন্দা জানাই।

গণতন্ত্রকে রক্ষা করতে কাজী জাফরের উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি বলেন,পবিত্র রক্তক্ষরণের মধ্যে দিয়েই তার নেতৃত্বে জাতীয় পার্টির শুভযাত্রা শুরু হলো। তিনি গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশা করি।

সম্মেলনে পার্টির নতুন চেয়ারম্যান কাজী জাফরের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশ এর প্রেসিডেন্ট ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. অব. মাহবুবুর রহমান, জেএসডির সভাপতি আ.স.ম আব্দুর রব, পার্টির মহাসচিব গোলাম মসীহ্সহ দলের সব প্রেসিডিয়াম সদস্য।

– See more at: http://www.eurobdnewsonline.com/bangladeshi-national-news/2013/12/20/16712#sthash.fo9dPiKx.dpuf

Comments
Loading...