সাঈদীর উপজেলা জিয়ানগরে টুপি ও বোরখার দীর্ঘ লাইন

0 ২০

Masud_with_Saidee-300x211পিরোজপুর: পিরোজপুরের জিয়ানগরে বেশির ভাগ কেন্দ্রে বোরখা পরা মহিলা ও টুপি পড়া মুসল্লিদের দীর্ঘ লাইন দেখা গেছে।

 মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর সেজো ছেলে মাসুদ বিন সাঈদী দোয়াত কলম প্রতীকে ওই উপজেলা ১৯ দলীয় জোটের প্রার্থী। উপজেলায় মোট ২৩টি কেন্দ্র। এর প্রায় সব কেন্দ্রেই শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলতে দেখা গেছে।

তবে বারইখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মাসুদ বিন সাঈদীর পক্ষের এজেন্ট বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই কেন্দ্রের আওয়ামী লীগ কর্মী ইলিয়াস, জলিলসহ কয়েক জন সকালেই ১৯ দলের সমর্থক এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেয়।

সরেজমিনে দেখা গেছে পাড়েরহাট রাজলক্ষী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ২০০০ ভোটের মধ্যে প্রথম এক ঘন্টায় ২২৮ টি ভোট কাস্ট হয়েছে। এখানে টুপিওয়ালা মানুষের দীর্ঘ লাইন দেখা গেছে। উপজেলার নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর নাম আবদুল খালেক গাজী। তার প্রতীক আনারস।
অপরদিকে পিরোজপুর সদর উপজেলায় ১৯ দলীয় জোটের প্রার্থী এলিজা জামান অভিযোগ করেছেন ৬৪টি কেন্দ্রের মধ্যে বেশিরভাগ কেন্দ্রে এজেন্ট ঢুকতে দেয়া হয়নি। প্রায় অর্ধশতাধিক কেন্দ্র  থেকে এজেন্ট বের করে দিয়েছেন আওয়ামী লীগ সমর্থক প্রার্থী মজিবুর রহমান খালেকের লোকজন।

ওই উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহনাজ পারভীনও এজেন্ট বের করে দেয়ার অভিযোগ করেছেন।

Comments
Loading...