সানি লিওনকে ভারত ছাড়াতে হবে

0 ১০

1395822059Sunny-leoneআমোদ ডেস্ক : সানি লিওন যুব প্রজন্মকে বিকৃত বাসনার রাস্তায় ঠেলে দিচ্ছেন বলে দাবি করেছেন ভারতীয় হিন্দু জনজাগ্রুতি সমিতি। সানি লিওনকে ‘কুখ্যাত’ হিসেবে চিহ্নিত করে তাকে ভারত থেকে বের করে দেওয়ার দাবি জানিয়েছে দেশটির এই সংগঠন। ‘কুখ্যাত’ সানি লিওনকে ভারত ছাড়া করার দাবি তাদের!

রাগিনী এমএমএস-২ কে ‘ভারতীয় সংস্কৃতি, মর্যাদা ও হিন্দু দেবদেবীদের ওপর ‘আঘাত’ বলে সানি লিওন অভিনীত ছবিটিকে নিষিদ্ধ করার দাবি তুলেই ক্ষান্ত হলো না, ভারত থেকে ওই বিদেশি অভিনেত্রীকে বের করে দেওয়ার দাবিও জানাল হিন্দু জনজাগ্রুতি সমিতি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দের এক প্রতিবেদনে।

প্রতিবেদনে বলা হয়েছে, কেন্দ্রীয় ফিল্ম সার্টিফিকেশন বোর্ডকে এই দাবি জানিয়ে মঙ্গলবার স্মারকলিপি দিয়েছে তারা। সমিতির অভিযোগ বোর্ডের বিরুদ্ধেও। তাদের বক্তব্য, ছবিটি শুরু হচ্ছে শ্রী হনুমান চালিসার মন্ত্রোচ্চারণ দিয়ে হিন্দুদের কাছে, যা অত্যন্ত পবিত্র। শ্রী হনুমান চালিসাকে ছবিতে ব্যবহারের ফলে সামাজিক ও সাম্প্রদায়িক উত্তেজনা ছড়াচ্ছে। এজন্য বোর্ডই দায়ী।

সমিতির স্মারকলিপিতে ‘কুখ্যাত পর্নোনায়িকা’ আখ্যায়িত করেছে এই বলিউড অভিনেত্রীকে। লিওন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু সেই ছবিতে হিন্দুদের কাছে পরম শ্রদ্ধার দেবতা, আদর্শ চরিত্রের অধিকারী শ্রী হনুমানকে ব্যবহার করে হিন্দুদের ভাবাবেগকে অপমান করা হয়েছে। তাই আমাদের দাবি, রাগিনী এমএমএস-২কে অবিলম্বে নিষিদ্ধ করতে হবে। আর যে সানি লিওন আজকের যুব প্রজন্মকে বিকৃত বাসনার রাস্তায় ঠেলে দিচ্ছেন, তাকেও তাড়াতে হবে ভারত থেকে।

Comments
Loading...