সানি লিওনের পর মোদিকে পোষাক পরাবেন লাস্যময়ী

0 ১৩

image_86052.suman-sai-4-finalদেশের নয়া প্রধানমন্ত্রী বলে কথা। তাঁর সঙ্গে নাম জড়ালেই সংবাদের শিরোনামে। আর এভাবেই শনিবারের সন্ধ্যায় শিরোনামে উঠে এলেন আমচি মুম্বাইয়ের এক ডিজাইনার। নাম সাই সুমন। তাঁকে নিয়ে এখন তোলপাড় বলিউড। কিন্তু তাঁর সঙ্গে নরেন্দ্র মোদির কী সম্পর্ক? কেনই বা মোদির সঙ্গে বারবার তাঁর নাম জড়িয়ে পড়ছে? তাই নিয়েই তোলপাড়।
নয়া প্রধানমন্ত্রী বলে কথা। তিনি কী পোষাক পরছেন, কার সঙ্গে গোপনে বৈঠক করছেন তার দিকে মিডিয়ার অতন্দ্র নজর। আর মোদির এই জনপ্রিয়তা কাজে লাগাতেই আসরে নেমে পড়েছেন এই লাস্যময়ী ডিজাইনার। বলি সার্কিটে ডিজাইনার সাই সুমনের সৌন্দর্য আলোচনার বিষয় হয়ে ওঠে। তা যথেষ্ট উপভোগও করে সুমন।

পর্নস্টার সানি লিওনকে পোষাক পরিয়েছেন তিনি। সানির সঙ্গে সুমনের সেই ছবি ভাইরালের মত ছড়িয়ে পড়েছিল সোশ্যাল সাইটগুলিতে। সেই সাই সুমন আবার সংবাদ শিরোনামে। এবার তিনি পোষাক পরাবেন দেশের ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। বিতর্ক পিছু ছাড়ে না মোদিরও। পদ্মফুল নিয়ে মোদির সেলফির জল গড়িয়েছিল নির্বাচন কমিশনের দোরগোড়া পর্যন্ত। সেই মোদিকেই পোষাক পরাতে এখন দিনরাত পরিশ্রম করে চলেছেন মুম্বাইয়ের এই সুন্দরী ডিজাইনার। নরেন্দ্র মোদির জন্য নয়া স্যুট সেলাই করছেন। সুমন আশা করেন, শপথগ্রহণের দিন মোদিজি এই নয়া স্যুট পরবেন।
সুমন বলছেন, আমি মোদিজির জন্য এই বিশেষ যোধপুরী স্যুট বানিয়েছি। স্যুটের আতায় থাকছে বিজেপির প্রতীকচিহ্ন। মোদি কোন রং পছন্দ করেন সেদিকে নজর রেখেই যত্ন করে এই স্যুট বানিয়েছেন সুমন। মোদির প্রতি দীর্ঘদিন ধরেই নজর রাখেন সুমন। নিজের মুখে সে কথা স্বীকারও করেছনে সুমন। ‘মোদিজির পক্ষে কিছুই অসম্ভব নয়। এই দৃঢ় অ্যাটিটিউডই আমাকে মোদিজির দিকে আকর্ষিত করে’, বলছেন সুমন। দ্রুতই এই নয়া পোষাক তিনি মোদিজির হাতে তুলে দেবেন।

Comments
Loading...