সিনেমায় আসার আগে মহল্লার গায়ে হলুদে নাচতেন মাহি [ভিডিও]

0 ৩৫

MAhiবাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী, মাহিয়া মাহী বাংলাদেশী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০১২-এ অভিষেক হয় “ভালবাসার রং” ছবির সাথে মাহিয়া মাহী রাজশাহী বিভাগে জন্মগ্রহণ করেছেন, বর্তমানে মাহিয়া মাহী বাংলাদেশের একজন হাই প্রোফাইল অভিনেত্রী।

মাহিয়া মাহী সিনেমা অভিষেক করেন জাজ মাল্টিমিডিয়ার ছবি ভালবাসার রং ২০১২ তে, ২০১৩ সালে তিনি ৪ টি চলচ্চিত্রে অভিনয় করেন; অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজ কাল, এবং তবুও ভালবাসা. ২০১৩ সালে মাহিয়া মাহীর পর পর তিনটি ছবি বাক্স অফিস ব্লকবাস্টার হয়. তিনি ২০১৪ সালে “অগ্নি” এবং দেশা- দা লিডার চলচ্চিত্রে অভিনয় করবেন।
মাহিয়া মাহী ২৭ অক্টোবর ১৯৯৩ তে রাজশাহী, বাংলাদেশে জন্মগ্রহণ করেন এবং ঢাকায় শৈশব কাটান। তিনি উত্তরা হাই স্কুলে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা গ্রহণ করেন। ২০১২ সালে তিনি ঢাকা সিটি কলেজ থেকে স্নাতক করেন। এখন তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি থেকে ফ্যাশন ডিসাইনিং এর উপর পড়াশুনা করছেন।

অভিনয় জীবন

২০১২: আত্মপ্রকাশ ও সাফল্য
মাহিয়া মাহীর চলচ্চিত্র তে অভিনয় করার কোনো অভিপ্রায় ছিল না, তিনি শিশুবেলা থেকে ডাক্তার হতে চেয়েছিলেন কিন্তু তার মডেলিং করার আগ্রহ ছিল, ২০১২ এ জাজ মাল্টিমিডিয়া তাকে দেখে এবং ভালবাসার রং চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব দেয়। খুব কম বয়সে তিনি বাংলাদেশের চলচ্চিত্রে একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন।

২০১৩: সাম্প্রতিক কাজ
মাহিয়া মাহী ভিন্ন কয়েক চলচ্চিত্রে অভিনয় করেছেন, এর মধ্যে অধিকাংশ চলচ্চিত্র ব্যবসা সফল হয়েছে। অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজ কাল ব্লকবাস্টার হয়েছে, তবুও ভালবাসি সুপারহিট হয়েছে. মাহির আগামী চলচ্চিত্র অগ্নি ৭ ফেব্রুয়ারী ২০১৪ তে মুক্তি পাবে।

Comments
Loading...