স্বাধীনতা বিরোধীদের অনুদানের অর্থে জাতীয় সংগীতের রেকর্ড গড়বে বাংলাদেশ!

0

Habibfprblog_1298902664_1-Islaaamibnkমহান স্বাধীনতা দিবস ২৬ মার্চে লাখো কণ্ঠে জাতীয় সংগীত গেয়ে রেকর্ডের জন্য স্বাধীনতা বিরোধীদের কাছ থেকে ৩ কোটি টাকা অনুদান নিয়েছে সরকার।
জানা গেছে, গত শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে অনুদানের এই অর্থ তুলে দেয়া হয়।

গণজাগরণ মঞ্চ কর্তৃক ঘোষিত স্বাধীনতার বিরোধী শক্তি জামায়াত-শিবিরের অর্থ যোগানদাতা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কাছ থেকে এই অর্থ নেয়া হয়েছে।
জানা গেছে, এর আগে রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘরের অনুদান দেয় স্বাধীনতার বিরোধী শক্তির যোগানদাতা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। সে সময় মুক্তিযোদ্ধাদের তীব্র বিরোধীতার মুখে ওই অর্থ ইসলামী ব্যাংককে ফেরত দেয়া হয়।

জানা গেছে, গত শুক্রবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই চেক প্রদান করেন।
এ সময় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী, প্রযুক্ত প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সব সময় দাবি করে আসছে তারা স্বাধীনতা বিরোধীদের সাথে নেই। অথচ তাদের ব্যাংকের চেয়ারম্যানই জামায়াতের পক্ষে সংসদ নির্বাচনের অংশ নিয়েছিলেন নোয়াখালীর কোম্পানীগজ্ঞ থেকে।
তিনি এখনো প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুদ্ধাপরাধীদের রক্ষায় বিভিন্ন দেশে লবিং করে আসছেন বলে অভিযোগ গণজাগরণ মঞ্চের।

Comments
Loading...