স্বামীকে দিয়ে বান্ধবীকে ধর্ষণ

0 ২৬

qt4t7oiz-e1408257888277ঢাকা: ভারতে এক অদ্ভূত ধরণের ধর্ষণের ঘটনা ঘটেছে। স্থানীয় সংবাদ মাধ্যমে এ খবর প্রকাশিত হওয়ার পর বিস্ময়ে হতভম্ব হয়ে গেছেন অনেকে।

ব্যাঙ্গালোরে এক বিকৃত মানসিকতার নারী জোরপূর্বক তার স্বামীকে দিয়ে ধর্ষণ করিয়েছেন নিজেরই এক বান্ধবীকে। আর ধর্ষণের ঘটনাটি নিজে ঘটনাস্থলে উস্থিত থেকে উপভোগ করেছেন।

রোববার স্থানীয় পুলিশের বরাত দিয়ে এনডিটিভ জানায়, ধর্ষিতা ওই নারীর পুরনো বন্ধু এবং প্রতিবেশী। দীর্ঘদিন ধরেই তারা পরস্পরকে চেনেন এবং একে অন্যের বাসায় যাওয়াআসা রয়েছে তাদের। গত জুলাই মাসে একদিন বরাবরের মতই বান্ধবীর বাসায় গেছেন ওই নারী। কিন্তু তার বান্ধবী তাকে নিজের স্বামীর সঙ্গে সেক্স করতে বলেন। এতে বিস্মিত হয়ে যায় সে এবং প্রতিবাদ করেন। তখন ওই বান্ধবী তাকে এই বলে হুমকি দেয়, তার কথা না শুনলে তার স্বামীকে হত্যা করা হবে। ওই বিকৃত নারী তার স্বামীকেও বান্ধবীর সঙ্গে সেক্স করার জন্য জোরাজুরি করতে থাকেন। স্ত্রীর প্ররোচণায় প্রতিবেশী নারীকে ধর্ষণ করেন তার স্বামী। আর কাছে দাঁড়িয়ে থেকে ধর্ষণের ঘটনা প্রত্যক্ষ করেন স্ত্রী।তবে তার বান্ধবী এই ধর্ষণের কথা গোপন রেখে প্রতিবেশীর সঙ্গে স্বাভাবিকভাবেই মেলামেশা করতে থাকেন।

গত ১০ আগস্ট রাতে ফের নিজের স্বামীকে বান্ধবীর সঙ্গে যৌন ক্রিয়া করার নির্দেশ দেন ওই নারী। স্ত্রী অনুগত স্বামী(!)একই ঘটনার পুনরাবৃত্তি ঘটান। তবে এবার আর চুপ করে থাকতে পারেননি ক্ষতিগ্রস্থ নারী। তিনি সঙ্গে সঙ্গে সমস্ত ঘটনা নিজের স্বামীকে খুলে বলেন। তার স্বামী তখন প্রতিবেশী ওই নারী এবং তার ধর্ষক স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

তাদের অভিযোগের ভিত্তিতে ব্যাঙ্গালোর শহরের ওই দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Comments
Loading...