১৭টি টিমে সফরে নামছে আ.লীগ

0 ১০

Awami_Leagueদেশব্যাপী সাংগঠনিক সফরের কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ। আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সফর। সোমবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক  এতথ্য জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় ১৭টি টিমে বিভক্ত হয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দ দেশব্যাপি সাংগঠনিক সফর করবেন।

টিমগুলোতে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, ড. মহীউদ্দীন খান আমগীর, আবুল মাল আবদুল মুহিত, সভাপতি মন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, আবদুল লতিফ সিদ্দিকী, ওবায়দুল কাদের, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

অবরোধের নামে বিএনপি -জামায়াত অপতৎপরতা প্রতিহত ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ব্যাপক স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত ও জাতীয় জাগরণ সৃষ্টি করে যুদ্ধাপরাধীদের বিচার ও রায় কার্যকর করে জাতিকে পাপ ও অভিশাপমুক্ত করে জাতীয় ঐক্য গড়ে তোলার লক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে দেশব্যাপী সাংগঠনিক সফরের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

Comments
Loading...