৫ হাজার ফুট থেকে লাফিয়েও অক্ষত!

0 ১০

peru1-311x186৫ হাজার ফুট থেকে লাফিয়েও জীবিত আছেন বিমান বাহিনীর এক সদস্য। ঘটনাটি অবিশ্বাস্য হলেও এমনটিই ঘটেছে পেরুর এক বৈমানিকের ক্ষেত্রে। পেরুর বিমানবাহিনীর এক সদস্য আমাসিফুয়েন গামারা (৩১) বিমান থেকে লাফ দিয়ে বেঁচে গেছেন। খবর বার্তা সংস্থা এএফপি’র।

আমাসিফুয়েন গামারা প্যারাসুটে ভর করে ভূমিতে অবতরণের সময় দুর্ঘটনায় পড়েও অলৌকিকভাবে মৃত্যুর হাত থেকে বেঁচে গেছেন। তিনি জ্ঞান হারালেও তার শরীরের কোন হাড়ে সামান্য চিড় পর্যন্ত ধরেনি।

এই বৈমানিক আকাশে থাকা অবস্থাতেই প্যারাসুটটি খোলার চেষ্টার সময়, এর একটি অংশ তার গলার সঙ্গে বেকায়দায় পেঁচিয়ে যায় ও তিনি চেতনা হারিয়ে ফেলেন। শেষ পর্যন্ত প্যারাসুট ছাড়াই মাটিতে পড়ে যান। জানা যায়, প্যারাসুটটি ঠিকভাবে খোলার আগেই অচেতন হয়ে যান তিনি।

সামরিক বাহিনীর একটি বিমান থেকে লাফ দেয়ার পর যখন এ দুর্ঘটনা ঘটে, তখন তিনি মাটি থেকে ৫ হাজার ফুট বা দেড় হাজার মিটার ওপরে ভাসছিলেন। তাকে পেরুর দক্ষিণাঞ্চলীয় অ্যারেকুইপা এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বেশ কয়েকটি মেডিকেল পরীক্ষা করা হয়। ডাক্তার জানান তার শরীরে তেমন কোন ক্ষতি হয়নি।

জরুরি বিভাগের চিকিৎসক গুইলেরমো প্যাচেকো বলেন, তার বেঁচে থাকাটা ‘অলৌকিক’। সৃষ্টিকর্তার ইচ্ছাতেই তিনি এ দুর্ঘটনায় বেঁচে গেছেন। আরও মেডিকেল পরীক্ষার জন্য গামারাকে একটি সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার পরপরই পেরুর জনগণ গ্যামারের বেঁচে থাকাকে ঈশ্বরের কৃপা মনে করছেন।

Comments
Loading...