খালেদা-তারেকের প্রতি নেতা-কর্মীদের আস্থা নেই

0

hanif_267631আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়ার নেতৃত্বের প্রতি যে বিএনপির নেতা-কর্মীদের আস্থা নেই তা ইতিমধ্যে প্রমানিত হয়েছে। মঙ্গলবার কুষ্টিয়ায় তার বাসভবনে ‘সরকার বিএনপিকে ভাঙার চেষ্টা করছে’ -এমন প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া ইতিপুর্বে যে সব কর্মসূচি দিয়েছিলেন, তা বাস্তবায়নের জন্য বিএনপির কোন নেতা-কর্মী রাস্তায় নামেননি। এর মধ্যে দিয়ে এটাই প্রমাণিত হয়েছে, বেগম খালেদার বিরুদ্ধে তারা অনাস্থা ব্যক্ত করেছেন।
 ‘সরকার গণমাধ্যমকে বিএনপির পেছনে লেলিয়ে দিয়েছে’- এমন এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, জাতীয় নেতা-কর্মীদের চিন্তা-চেতনা যদি ভিন্ন হয়, তারা যদি আরেকটি দল গড়তে চান- তাহলে সেই পরামর্শ তো আর গণমাধ্যম দেয়নি। গণমাধ্যম শুধু তাদের চিন্তা চেতনাকে তুলে ধরেছে। তাই এই বিষয়টি নিয়ে গণমাধ্যমকে অভিযুক্ত করার কোন যুক্তি নেই।
 এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
 এর পর হানিফ কুষ্টিয়া বঙ্গবন্ধু সুপার র্মাকেটে পানি বিশুদ্ধিকরন পাত্র ও কুষ্টিয়া শ্রী শ্রী গপিন্তাজিও মন্দিরের নির্মাণ কাজ উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, বিএনপির নেতৃত্বে যদি অন্য কেউ আসতে চান, তাহলে আসতেই পারেন। সেটা তাদের ব্যাপার। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More