দেশবাসীকে রোজার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রীর

0

hasinaলন্ডনে ছয় দিনের সফর শেষে দেশে ফিরে দেশবাসীকে রোজার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেটে পৌছান। সিলেট থেকে ঢাকার পথে রওনা হওয়ার আগে প্রধানমন্ত্রী ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক ঘণ্টার যাত্রাবিরতি করেন। সিলেট আওয়ামী লীগের সভাপতি বদরুদ্দীন আহমদ কামরানের নেতৃত্বে দলের জেলা ও মহানগর কমিটির পক্ষ থেকে বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়। শেখ হাসিনা এ সময় বলেন, আমি এ অনুষ্ঠানের মাধ্যমে, দেশবাসীকে পবিত্র রমজান মাসের মোবারকবাদ জানাচ্ছি। বাংলাদেশ সময় রাত ১২টা ২০ মিনিটে লন্ডন থেকে দেশের পথে যাত্রা করেন শেখ হাসিনা। সিলেটে যাত্রাবিরতির ঢাকার উদ্দেশ্যে রওনা হয় তাকে বহনকারী বিমানটি। ছয়দিনের ব্যক্তিগত সফরে গত শুক্রবার লন্ডন পৌঁছান শেখ হাসিনা। ভাগ্নি টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্য পার্লামেন্টের সদস্য নির্বাচিত হওয়ার পর এটা ছিল তার প্রথম যুক্তরাজ্য সফর।
মঙ্গলবার ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের প্রথম বক্তব্য শোনেন খালা শেখ হাসিনা। ভারতের সঙ্গে স্থলসীমা চুক্তি বাস্তবায়নসহ বিভিন্ন অর্জনের জন্য গত রোববার যুক্তরাজ্য আওয়ামী লীগের দেওয়া সংবর্ধনায় অংশ নেন প্রধানমন্ত্রী। পরদিন ব্রিটিশ পার্লামেন্টের নতুন সদস্যদের দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানেও অংশ নেন তিনি। টিউলিপের বড় ভাই রাদওয়ান মুজিব সিদ্দিক ও তার পরিবারের সদস্যরাও এই সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More