বাংলাদেশে গ্রহণযোগ্য একটি নির্বাচন দেখতে চায় ইউরোপীয় ইউনিয়ন (ভিডিও)

0

জার্মান বি এন পি এর প্রগ্রাম টাইম টিভিতে

জার্মান বি এন পি এর প্রগ্রাম টাইম টিভিতে

Posted by TheBarta.com on Friday, January 8, 2016

দ্রুততম সময়ের মধ্যে বাংলাদেশে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান এবং নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরে ও গনত্রন্ত্র পুনরুদ্ধারে কাজ করবে ইউরোপীয় পার্লামেন্ট এমন আশ্বাস দিয়েছেন পার্লামেন্ট মেম্বার মার্ক তারাবেলা। ৫ জানুয়ারী “গনত্রন্ত হত্যা দিবসে’’ বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে অবস্থিত ইউরোপীয় পার্লামেন্টে অনুষ্ঠিত বিএনপির সমাবেশে অংশ নিয়ে সাংবাদিকদের ব্রিফিং কালে এমন আশ্বাস দেন তিনি।

সমাবেশ থেকে অনতিবিলম্ভে সব ধরনের বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, খুন, গুম বন্ধের দাবী জানান বিএনপি নেতারা। বিক্ষোভ সমাবেশ শেষে ইউরোপীয় পার্লামেন্টে এক সংবাদ সম্মেলন এবং স্মারকলিপি পেশ করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান। উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার আবু সায়েম, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক, সুইডেন বিএনপির উপদেষ্টা মহিউদ্দিন আহমেদ জিন্টু, বেলজিয়াম বিএনপির সাবেক সহসভাপতি আহমদ সাজা ও সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু, ডেনমার্ক বিএনপির সভাপতি গাজি মনির আহমেদ, জার্মানি বিএনপির সভাপতি আকুল মিয়া, ফ্রান্স বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও সেক্রেটারি এম এ তাহের প্রমুখ।

UE

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More