বিএনপির কপালে আরো দুঃখ আছে : সুরঞ্জিত

0

Capture-374আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বিএনপি বলছে তারা লাইন বদলাচ্ছে, কিন্তু খালেদা-তারেকের নেতৃত্বে চললে বিএনপির কপালে আরো দুঃখ আছে।  কখনো লাইন খুঁজে পাবে না দলটি। সোমবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত আছেন।

সুরঞ্জিত বলেন, সেদিনের জনসভায় খালেদা জিয়া অভিযোগ করেছেন, দেশে নাকি রাজতন্ত্র চলছে।  দেশে রাজতন্ত্র চললে তিনি এক ঘণ্টা বক্তব্য দিলেন কীভাবে।  শত শত মানুষ মেরে একবারও জেলে না গিয়ে থাকতে পারতেন না।  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আছেন বলেই এটা পেরেছেন।

মির্জা ফখরুলকে ইঙ্গিত করে তিনি বলেন, আপনার সেক্রেটারি ছাগলের তিন নম্বর বাচ্চার মতো লাফিয়ে লাফিয়ে বলে, ফ্যাসিবাদ ফ্যাসিবাদ।  ফ্যাসিবাদ কী সেটা কি তিনি জানেন?  বিএনপি জোটে এখন ভাঙন ধরেছে বলে মন্তব্য করেছেন সুরঞ্জিত সেন গুপ্ত।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More