বিপুল সংখ্যক কর্মী সর্মথকের নিরাপত্তার মধ্যে দিয়ে চলছে খালেদা জিয়ার গাড়ী বহর

0

khaleda City Election৬ষ্ঠ দিনের মত সিটি করপোরেশনে দলের সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে তিনি প্রচারণায় বের হন। বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আলম ডিউ খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন। এছাড়া খালেদা জিয়ার গাড়ি বহরকে নিরাপত্তা দিচ্ছেন বিএনপি, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। তারা খালেদা জিয়ার গাড়ির দুই পাশে হেঁটে হেঁটে নিরাপত্তা দিচ্ছেন। যমুনা ফিউচারপার্ক, শাহজাদপুর হয়ে গাড়ি বহর রামপুরার দিকে যাচ্ছে।

এদিকে যমুনা ফিউচার পার্কে সামনে পথসভায় খালেদা জিয়া বলেন, নির্বাচন সুষ্ঠু করতে অবিলম্বে সেনা বাহিনীকে মাঠে নামাতে হবে। নির্বাচন কমিশন সরকারকে বিশেষ সুবিধা দিতে প্রথম সেনা মোতায়েনের সিদ্ধান্ত নিয়েও পরে সরকারের নির্দেশে সেখান থেকে সরে গেছে। জনরোষ থেকে বাঁচতে, জনগণকে নির্বিঘেœ ভোট দেয়ার সুযোগ করে দিতে সেনা মোতায়েন করতে হবে। প্রাণনাশের উদ্দেশে তিন বার তার গাড়িতে হামলা করা হয়েছে বলে অভিযোগ করেন বিএনপি চেয়ারপারসন। এসময় তিনি তাবিথ আউয়ালের পক্ষে ভোট প্রার্থনা করেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More