মেসির বিরুদ্ধে প্রচারণায় হতাশ ফেব্রেগাস

0 ১৫

image_60129_0বার্সেলোনা: মাদ্রিদের গণমাধ্যমের প্রতি তোপ দাগলেন বার্সেলোনার স্পেনিশ ফরোয়ার্ড সেস ফেব্রেগাস। সাবেক আর্সেনাল অধিনায়ক জানালেন, লিওনেল মেসি ও বার্সেলোনার সম্মানহানি করতে অনবরত মিথ্যা ও উদ্দেশ্যমূলক প্রচারণা চালাচ্ছে স্পেন রাজধানীর বিভিন্ন গণমাধ্যম।

গেল সপ্তাহে মাদ্রিদের বিভিন্ন পত্রিকায় মেসির বাবার সঙ্গে অর্থ পাচারের সংশ্লিষ্টতা এনে কিছু প্রতিবেদন ছাপা হয়। দাবি করা হয় যে, সিনিয়র মেসি গুরুতর অপরাধ কার্যক্রমের সঙ্গে যুক্ত। পরে যা ভিত্তিহীন বলে প্রমাণিত হয়। এসব দেখে হতাশ ও ক্ষুব্ধ হয়ে পড়েছেন ফেব্রেগাস।

বুধবার একটি ক্রীড়া বিষয়ক শো’তে অংশগ্রহণ করে ফেব্রেগাস বলেন, “কোনো প্রমাণ ও বাস্তবতা ছাড়াই- কারো জন্য সম্মানহানিকর ও গুরুতর অভিযোগ তোলা একেবারেই অনৈতিক। কিন্তু আমাদের চারপাশে এখন তাই করা হচ্ছে।”

লা মাসিয়ার গ্রাজুয়েট আরো বলেন, “ছয় বছর ধরে অনবরত মেসির প্রশংসায় মানুষ হয়তো একটু বিরক্ত হয়ে পড়েছে। তাই মেসির শ্রেষ্ঠত্বের বিষয়টিতে একটু পরিবর্তন আনতে চাইছে গণমাধ্যমগুলো। কিন্তু আদতে মেসিই সেরা।”

ব্যালন ডি অর নিয়ে কথা বলতে গিয়ে ফেব্রেগাস জানান মাদ্রিয়ের মিডিয়াগুলা ক্রিস্টিয়ানো রোনালদোর অনুকূলে ইচ্ছাকৃতভাবে প্রচারণা চালাচ্ছে। তারা এও বলছে যে, গত মৌসুমের পারফরম্যান্সে মেসির থেকে অনেক এগিয়ে রোনালদো। যদিও সার্বিক বিচারে লিও’ই এগিয়ে।

বিষয়টি নিয়ে ফেব্রেগাস বলেন, “মেসি যখনই ইনজুরি আক্রন্ত হয়েছে তখন গণমাধ্যমগুলো এমনভাবে প্রতিবেদন ছেপেছে যে লিও দলের জন্য কিছুই করেনি। আসলে তারা হয়তো ব্যবসার খাতিরে আরেক জন বিশ্ব তারকা চাইছে। কিন্তু মেসির সঙ্গে ও মেসির বিপক্ষে খেলার সুবাদে আমি জানি- তার মতো আরেক জন খেলোয়াড় আমরা অনেক বছরেও দেখতে পাব না।

 

এম এস

Comments
Loading...