পুলিশ-ভুয়া ডিবি বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ৫

0

Gun-Fightযশোর: যশোরের বাঘারপাড়ায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়দানকারী ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে পাঁচ ডাকাত গুলিবিদ্ধ ও চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার ভোরে যশোর-মাগুরা মহাসড়কের ভদ্রডাঙ্গা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় ডাকাত দলের কাছ থেকে অস্ত্র-গুলি, ডিবি পুলিশের পোশাক, হ্যান্ডকাপ, ওয়াকিটকি উদ্ধার করা হয়। আহতদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ডাকাতরা হলেন- মুন্সিগঞ্জের লোহজং উপজেলার দক্ষিণ মেদিনীমণ্ডল গ্রামের আবু তাহেরের ছেলে আব্দুল হাই (৪০), খুলনা ডালমিল পুলিশ ফাঁড়ি এলাকার আকবর আলীর ছেলে ফারুক ওরফে বাদশা (৪৫), ঢাকার সাভারের বারকুর্দা এলাকার নবাব আলীর ছেলে আনিসুর রহমান (৪২), ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার চেচঁরিপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে হাসান (২৪) ও সিলেটের গোলাপবক্স শিলঘাট মোড় এলাকার আব্দুল মান্নানের ছেলে রাজিব হোসেন (২৯)।

আহত পুলিশ সদস্যরা হলেন, বাঘারপাড়া উপজেলার খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান (৩৩), একই ফাঁড়ির কনস্টেবল তুহিন খান (২৩), দীপু (২২) ও আকিমুল ইসলাম (২২)।

বাঘারপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফকির পান্নু মিয়া বাংলামেইলকে জানান, বৃহস্পতিবার মধ্যরাত থেকে একটি মাইক্রোবাসে করে একদল ডাকাত যশোর-মাগুরা মহাসড়কে ঘোরাফেরা করছিল। গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়দানকারী এ দলটির গতিবিধি সন্দেহজনক হওয়ায় খাজুরা ফাঁড়ি পুলিশ ডিবি কার্যালয় ও থানায় খোঁজ নিয়ে নিশ্চিত হয় তারা পুলিশের কোনো টিম নয়। পরে যশোর-মাগুরা মহাসড়কের ভদ্রডাঙ্গা এলাকায় খাজুরা পুলিশ ওই দলকে চ্যালেঞ্জ করলে তারা পুলিশের ওপর গুলিবর্ষণ ও বোমা হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি বর্ষণ করে। এ সময় বন্দুকযুদ্ধে পাঁচ ডাকাত গুলিবিদ্ধ হন। এ সময় চার পুলিশ সদস্যও আহত হন।

পরে ডাকাত দলের কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, পাঁচটি বোমা, দুটি ওয়াকিটকি, গোয়েন্দা পুলিশের পোশাক, চাপাতি, ছুরি ইত্যাদি উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এসআই ফকির পান্নু মিয়া।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More