বার্ষিক ভোজের অনুষ্ঠান থেকে জামায়াত-শিবির সন্দেহে ২০ জনকে আটক করলো পুলিশ

0

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া এলাকায় একটি মাদ্রাসার অভিভাবক সমাবেশ ও বার্ষিক ভোজের অনুষ্ঠান থেকে ২০ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে কয়েকজন শিক্ষকও রয়েছেন। পুলিশের ভাষ্য, অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের আড়ালে জামায়াত-শিবির কর্মীরা গোপন বৈঠক করছিলেন।

শনিবার বিকালে বেতবাড়িয়া এলাকায় জাবানুল নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের জন্য করা প্যান্ডেলে অভিযান চালায় পুলিশ সদস্যরা। এসময় অভিভাবক সমাবেশ থেকে ২০ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে জাবানুল নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদ্রাসার অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আলিম বলেন, আমরা মাদ্রাসার অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের অনুষ্ঠান করছিলাম। এমন সময় পুলিশ এসে অনুষ্ঠান বাধা দিয়ে পণ্ড করে দেয় ও অভিভাবক সমাবেশ থেকে শিক্ষকসহ বেশ কয়েকজন অভিভাবক পুলিশ ধরে নিয়ে যায়। তবে কী কারণে ধরে নিয়ে গেছে সে বিষয়ে কোনো কিছু জানাননি পুলিশ।

তবে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান দাবি করেন, বার্ষিক ভোজের আড়ালে জামায়াত-শিবিরের কেন্দ্রীয় নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন। তিনি বলেন, গোপন বৈঠকের খবরের ভিত্তিতে বেতবাড়িয়া এলাকায় একটি মাদ্রাসার পাশে করা প্যান্ডেলে অভিযান চালিয়ে ২০ জন আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের পরিচয় ও রাজনৈতিক পদ যাচাই বাছাই শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More