যে ‘বার্তা’ দিতে ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিএনপির ২ নেতা

0

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশ নিয়েছে বিএনপি। শনিবার বিকাল ৩টায় রাজারবাগ পুলিশ লাইনে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নেন দলটির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

অনুষ্ঠানে একই টেবিলে বুলুর সঙ্গে বসেন ঢাকা-১৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাহ, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব রহমান, রংপুর-১ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গাঁ, ঢাকা বিশ্বদ্যিালয়ের অধ্যাপক জিয়া রহমান।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল অনুষ্ঠানস্থলে এসে বিএনপির নেতাদের সঙ্গে করমর্দন ও কুশল বিনিময় করেন।

এ বিষয়ে বরকতউল্লাহ বুলু গণমাধ্যমকে বলেন, পুলিশ জনগণের প্রতিপক্ষ নয়, জনগণও পুলিশের প্রতিপক্ষ নয়- এই বার্তাটুকু দেওয়ার জন্যই সেখানে আমাদের যাওয়া। আমরা মনে করি, পুলিশ জনগণের সেবক হিসেবে কাজ করবে এবং কোনো পক্ষ অবলম্বন না করে জনগণের নিরাপত্তা বিধানে পাশে থাকবে।

তিনি বলেন, ডিএমপি ১৯৭৬ সালে এই দিনে রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠা করেছিলেন। জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামলে পুলিশের আধুনিকায়ন, তাদের নতুন অস্ত্রে সজ্জিতকরণ, সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ বিভিন্ন ইউনিট বৃদ্ধি করা হয়েছে।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মো. আমিনুল ইসলাম খান, আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

Jugantor

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More