বিএনপির সঙ্গীরা নারীকে হিজাব-বোরকা পরিয়ে অন্ধকারে রাখতে চায়ঃ ওবায়দুল কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বোরকা পরিয়ে, হিজাব পরিয়ে তারা নারীকে অন্ধকার ঘরের কোণে বসিয়ে রাখতে চায়। তারা বিশ্ববিদ্যালয়ে পড়তে দেবে না, স্কুলে যেতে দেবে না।

যারা নারীকে ঘরে বন্দি করে রাখতে চায়, বিএনপি তাদের সঙ্গে নিয়ে রাজনীতি করে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, এই বিএনপির হাতে ক্ষমতা দেওয়া মানে বাংলাদেশকে আফগানিস্তান বানানোর পাঁয়তারা। বিএনপি যাদের নিয়ে রাজনীতি করছে, তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। বিএনপির হাতে ক্ষমতা দেওয়া আর বাংলাদেশকে আফগানিস্তান বানাতে দেওয়া একই কথা।

বাংলাদেশের নারীদের প্রশংসা করে তিনি বলেন, নারী দল বিশ্বকাপ জিতে সম্মান এনেছে।

তিনি আরও বলেন, মা কষ্ট করে সন্তান প্রসব করেন। তার নাম থাকবে না কেন? এজন্য শেখ হাসিনা পরিচয়পত্রে মায়ের নাম উল্লেখ করে দিয়েছেন। নারী জাতিকে সম্মান দিয়েছেন শেখ হাসিনা। সারাজীবন শেখ হাসিনাকে স্যালুট করা উচিত। শেখ হাসিনা নারী উন্নয়নে কাজ করছেন। এই নারীরা এখন সুপ্রিম কোর্টের বিচারপতি, মেজর জেনারেল, উড়োজাহাজ চালান। এই সম্মান তারা আগে পাননি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে কাদের বলেন, ফখরুল প্রকাশ্যেই বলেন, পাকিস্তান আমল ভালো ছিল। অথচ পাকিস্তানের পার্লামেন্টে আওয়াজ উঠেছে, আমাদের বাংলাদেশ বানিয়ে দাও। মির্জা ফখরুল, আপনি পাকিস্তানে যান না কেন? পাকিস্তানের এক সপ্তাহের ব্যয় মেটানোর রিজার্ভ আছে, আমাদের আছে ছয় মাসের। পাকিস্তান দেউলিয়া হওয়ার পথে, পাকিস্তানের মুদ্রাস্ফীতি ৩৯ শতাংশ।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মহিলা সম্পাদক জাহানারা বেগম, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মেহের আফরোজ চুমকিসহ অন্য নেতারা বক্তব্য দেন।

উৎসঃ   বাংলানিউজটোয়েন্টিফোর
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More